চাঁদপুর, রোববার ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর পৌর ৯নং ওয়ার্ড যুবদলের পরিচিতি ও সাধারণ সভা
সরকারের নিষ্পেষণের মধ্যেও বিএনপি রাজপথে আন্দোলন-সংগ্রাম করে যাচ্ছে
--------------আক্তার হোসেন মাঝি
নিজস্ব প্রতিবেদক
০৭ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ৯নং ওয়ার্ড যুবদলের পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ শনিবার বিকেলে চাঁদপুর শহরের প্রফেসর পাড়া মাঝি বাড়ি এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি।



তিনি বলেন, আওয়ামী লীগ অবৈধ ক্ষমতার দাপটে দিশেহারা হয়ে পড়েছে। তারা লাগামহীন দুর্নীতি, লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তারা বিএনপি নেতা-কর্মীদের গুম-খুন নির্যাতনের পাশাপাশি লেখক-সাংবাদিকদের নির্যাতন, নিপীড়ন করছে। সামপ্রতিক সময়ে দুইজন সাংবাদিক হত্যার শিকার হয়েছে। সরকারের জুলুম অত্যাচার ও নিষ্পেষণের মধ্যেও আমরা গণতন্ত্রের জন্য লড়াই-সংগ্রাম করে যাচ্ছি। অবিলম্বে মহা আন্দোলনের ডাক আসবে। সেই আন্দোলনে অতীতের ন্যায় ৯নং ওয়ার্ড বিএনপি, যুবদল ও ছাত্রদল রাজপথে ঝাঁপিয়ে পড়বে সে আহ্বান রাখছি।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আফজাল হোসেন বেপারী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলমগীর হোসেন মাঝি, সাধারণ সম্পাদক আবুল খায়ের ছৈয়াল, সাবেক সভাপতি মোঃ মফিজ মোল্লা, পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান কবির খোকা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুর রাজ্জাক হাওলাদার।



৯নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মোহাম্মদ সাইফুদ্দিন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ মাহমুদ আলীর পরিচালনায় সভায় জেলা যুবলদের যুগ্ম সাধারণ সম্পাদক রবীন পাটোয়ারী, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক হিরণ মাঝি, কাইয়ুম খান, মাহাবুব খান মুন্না, সুমন বেপারী, মমিন হাওলাদার, কবির খান, সদস্য আবু তাহের মোল্লাসহ চাঁদপুর পৌর বিএনপি, জেলা ও পৌর যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সভায় সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা যুবদলের সাবেক সভাপতি শাহজালাল মিশনের রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। ইহারাই হিদায়াতের বিনিময়ে ভ্রান্তি ক্রয় করিয়াছে। সুতরাং তাহাদের ব্যবসা লাভজনক হয় নাই, তাহারা সৎপথেও পরিচালিত নহে।


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন।


-সিডনি লেনিয়ার।


 


যার মধ্যে বিনয় ও দয়া নেই, সে সকল ভালো গুণাবলি হতে বঞ্চিত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৭৪৭৫
পুরোন সংখ্যা