চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
দুর্গা পূজায় তিন দিনের ছুটির দাবি
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৮:২৯
প্রিন্টঅ-অ+


 দুর্গাপূজায় তিন দিনের সরকারি ছুটি ঘোষণার দাবিতে মাগুরায় প্রধানমন্ত্রী বরাবর  স্মারকলিপি দিয়েছে জাতীয় হিন্দু মহাজোট নামের একটি সংগঠন। আজ রবিবার দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিটি দেন সংগঠনের নেতৃবৃন্দ।



এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের মাগুরা জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা পরেশ কান্তি সাহা, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য বীরেন্দ্রনাথ মজুমদার, জেলা সাধারণ সম্পাদক উত্তম কুমার বিশ্বাস, প্রচার সম্পাদক বলরাম বসাক প্রমুখ।





স্মারকলিপিতে তাঁরা জানান, বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজায় মাত্র এক  দিন ছুটি দেওয়া হয়। এ ছুটি বৃদ্ধি করে তিন দিনের ছুটি ঘোষণা করার জন্য সরকারের প্রতি দাবি জানান নেতৃবৃন্দ।



সুত্র : প্রথমবার্তা

 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ২৩৩৫৩৪
    পুরোন সংখ্যা