চাঁদপুর। বৃহস্পতিবার ১৬ মার্চ ২০১৭। ২ চৈত্র ১৪২৩। ১৬ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। উহারা বলিল, ‘তোমরা আল্লাহর নামে শপথ গ্রহণ করো, ‘আমরা রাত্রিকালে তাহাকে ও তাহার পরিবার-পরিজনকে অবশ্যই আক্রমণ করিবো; অতঃপর তাহার অভিভাবককে নিশ্চয়ই বলিল, ‘তাহার পরিবার-পরিজনের হত্যা আমরা প্রত্যক্ষ করি নাই; আমরা অবশ্যই সত্যবাদী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


যে লোক ভদ্র, কথায় সে নগ্ন।  


                        -হযরত আলী (রাঃ)।

মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।   


চাঁদপুরে মাদকসেবী ছেলেকে পুলিশে দিলেন মা ॥ ভ্রাম্যামান আদালতে ৬ মাসে কারাদন্ড
১৬ মার্চ, ২০১৭ ২০:৫৪:৩৭
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকায় মাদকসেবী ছেলেকে পুলিশের কাছে তুলে  দিলেন  মা ফাতেমা বেগম (৭০)। পরে ভ্রাম্যামাণ আদালতের মাধ্যমে  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি মঈনুল হক  ৬ মাসে কারাদন্ড দিয়েছেন।

কারাদন্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন চাঁদপুর শহরের বড় স্টেশন এলাকায় মৃত ফজল পাটওয়ারী ও ফাতেমা বেগমের  ছেলে সফিকুল  ইসলাম পাটওয়ারী (৪২)।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ সূত্রে  জানা যায়, সফিকুল ইসলাম পাটওয়ারী মা ফাতেমা বেগমকে মাদক সেবন করে দিনের পর দিন নানা অত্যাচার করতে থাকে এমনকি বোন নার্গিসসের উপর নানাভাবে অত্যাচার করে। মা ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে বুধবার ১৫ মার্চ ছেলে নিজেদের বসত ঘরে স্থানীয়দের সহযোগিতা করে চাঁদপুর সদর মডেল থানায় খবর দেয়। পরে বিকেলে ৫টায় পলিশের এসআই হোসাইন মোঃ কামরুজ্জামান তাকে সঙ্গীয় ফোর্স নিয়ে থানায় নিয়ে যায়। এ সময় তার শরীর তল্লাশী করে ২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরে ১৬ মার্চ বৃস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রট ও এনডিসি মঈনুল হক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের ব্যবসা বাণিজ্য শাখা সূত্রে যায়, তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০-এর ৯ (১) ধারা লঙ্গনের করার অপরাধে একই আইনে ১৯-এর টেবিল ৯ (ক)-মতে ৬ মাসের সশ্রম কারাদন্ড  প্রদান করা হয়। পুলিশ জানায় সে তার অপরাধের কথা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকার করেছেন ।


আজকের পাঠকসংখ্যা
৫৯৭১২১
পুরোন সংখ্যা