চাঁদপুর। রোববার ১৯ মার্চ ২০১৭। ৫ চৈত্র ১৪২৩। ১৯ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ সকালে উপজেলা পরিষদ চেয়াম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারীর মাতা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে....রাজেউন) || কচুয়ায় সিংআড্ডায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড **ফরিদগঞ্জের কড়ৈতলীতে কুড়িয়ে পাওয়া পাথর নিয়ে তোলপাড়**টিলাবাড়ি এলাকায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে উপর্যুপরি ছুরিকাঘাত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। এই তো উহাদের ঘরবাড়ি-সীমালঙ্ঘনহেতু যাহা জনশূন্য অবস্থায় পড়িয়া আছে; ইহাতে জ্ঞানী সম্প্রদায়ের জন্যে অবশ্যই নিদর্শন রহিয়াছে। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

তুমি যদি ভালো থাকতে ইচ্ছা কর তবে চেষ্টা করলেই তা পারবে।    -জেমস এ. গ্যারফিল্ড।


মুসলমান ভাইয়ের সঙ্গে ঝগড়া-ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


ফটো গ্যালারি
কাতার কেরাত প্রতিযোগিতায় বাংলাদেশী কিশোর দ্বিতীয়
কাতার থেকে ইউসুফ পাটোয়ারী ॥
১৯ মার্চ, ২০১৭ ২০:১৩:৩৭
প্রিন্টঅ-অ+


বিভিন্ন দেশের ১০ বছর বয়সী হাফেজ ও ক্কারীদের নিয়ে কাতারভিত্তিক টেলিভিশন চ্যানেল জীম টিভির কেরাত ও হেফজ রিয়েলিটি শোতে অংশ নিয়ে বাংলাদেশের কিশোর প্রতিযোগী দ্বিতীয় স্থান অর্জন করেছেন।

২৮টি দেশের প্রতিযোগিদের পেছনে ফেলে ২য় স্থান অর্জনকারী কিশোরের নাম হাফেজ ইয়াকুব হোসাইন তাজ। হাফেজ ইয়াকুব ঢাকার তানযীমুল উম্মাহ হিফজ মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র। ১০ বছর বয়সী এই হাফেজ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার মোঃ হোসাইনের কনিষ্ঠ পুত্র।

এর আগে সৌদি আরবে অনুষ্ঠিত আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় অংশ নিয়ে হাফেজ ইয়াকুব ৯৬টি দেশের প্রতিযোগীদের মাঝে ৫ম স্থান লাভ করেন।

এই সাফল্যের জন্য আল্লাহতায়ালার দরবারে কৃতজ্ঞতা প্রকাশ করে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন হাফেজ ইয়াকুব আলী। তিনি বলেন, আমি সবার কাছে দোয়া চাই। বড় হয়ে একজন ভালো আলেম হতে চাই।

উল্লেখ্য যে, জীম টিভির প্রতিযোগিতায় বিভিন্ন দেশের ৫১ জন প্রতিযোগী অংশ নেয়। তন্মধ্যে বাংলাদেশের প্রতিনিধি ছিলেন ৪ জন।


আজকের পাঠকসংখ্যা
৬০৬১১২
পুরোন সংখ্যা