চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


ফটো গ্যালারি
জেলা ডিবি পুলিশের অভিযানে
চাঁদপুর লঞ্চঘাট থেকে অপহৃত তিন শিশু ও মা উদ্ধার
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
২১ মার্চ, ২০১৭ ২৩:১৫:০০
প্রিন্টঅ-অ+
জেলা ডিবি পুলিশের হাতে উদ্ধারকৃত পারভীন আক্তারসহ তাদের শিশু সন্তানরা ।


জেলা ডিবি পুলিশের অভিযানে চাঁদপুর লঞ্চঘাট এলাকার মোহাম্মদ আলীর বাসা থেকে থেকে অপহুত তিন শিশুসহ মাকে উদ্ধার করা হয়েছে। এরা হলো পিরোজপুর জেলার নাজিরপুর থানার ছোট আমতলী গ্রামের গাউছ খানের স্ত্রী পারভীন আক্তার (৩২) ও তিন সন্তান  জিনিয়া আক্তার (১২),  জুঁই আক্তার (৭) এবং মোঃ সাকিবুল হাসান (৫)। জেলা ডিবি পুলিশের এসআই আহসানুহজ্জামান অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

জানা যায়, গত ১৫ জুন থেকে পারভীন আক্তারকে এলাকায় খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে পিরোজপুরের নাজিরপুর থানায়  নিখোজ ডায়েরি করা হয়। এর পরের দিন নিখোঁজ পারভীনের মোবাইল নম্বর থেকে ২ লাখ টাকা চাঁদা দাবি করে তাদের পরিবারের কাছে ফোন করা হয়। নাজিরপুর থানা পুলিশ তদন্ত করে দেখেতে পায় নাম্বারটি চাঁদপুর ব্যবহার হচ্ছে। এর পরিপ্রেক্ষিতে চাঁদপুর জেলা ডিবি পুলিশের এসআই বিশেষ প্রযুক্তি ব্যবহার করে এদেরকে উদ্ধার করে।

এসআই আহসানুজ্জামান জানান, পারভীন আক্তার এবং রবিন তাদের দুইজনকে চা সিগারেট নিয়ে আসার জন্য পাঠিয়েছে। শিশুদ্বয়কে জিজ্ঞাসাবাদ করাকালেই তাহাদের মা পারভীন আক্তার বাচ্চাদের যেতে দেরী হওয়ায় খুঁজতে বের হয়ে লঞ্চঘাট আসিলে তাহাকেও উদ্ধার করা হয় এবং বড় মেয়ে কোথায় জিজ্ঞাসা করিলে তিনি জানান পাশের্^র এক বাড়িতে আছে। উদ্ধারকৃতদেরকে নিয়ে মোহাম্মদ আলী (৩৮), পিতা-হাজী আঃ রহমান বেপারী, সাং- নিশি বিল্ডিং, উত্তর শ্রীরামদী, থানা ও জেলা- চাঁদপুরের বাসায় উপস্থিত হয়ে জিনিয়া আক্তার (১২)কেও উদ্ধার করা হয়। এ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে, জনৈক রবিনের সাথে পারভীন আক্তারের মাস দুয়েক আগে থেকে মোবাইলে কথা হওয়ার এক পর্যায়ে দুইজন দুইজনকে ভালোবাসে পরবর্তীতে পারভীন তার তিন সন্তান আছে জানালেও সে বলে আমি সন্তানদের লেখা পড়ার খরচসহ সব কিছু করব তুমি শুধু চলে আস। জনৈক রবিনের কথায় সরল বিশ^াসে পারভীন বেগম চাঁদপুর লঞ্চঘাট আসলে রবিন তাকে রিসিভ করে পূর্বেই বাসা ভাড়া করে রাখা আলীর বাসায় নিয়ে যায়। পরবর্তীতে পারভীন ও তার তিন সন্তানকে জিম্মি করে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। অভিযান টের পেয়ে জনৈক রবিন সু কৌশলে পালিয়ে যায়।







 

























 


আজকের পাঠকসংখ্যা
১০২৫৮০৮
পুরোন সংখ্যা