চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • ঘূর্ণিঝড় মোরা লঘু চাপে পরিনত হয়েছে।।এর প্রভাবে চাঁদপুরে ঘুরিঘুরি বুষ্টি ||  এখনও পর্যন্ত ঘূর্ণিঝড় মোড়া চাঁদপুরে আঘাত হাননি।। ঘুরিঘুরি বৃষ্টিরও ধমকা হাওয়া বইছে ||  এখনও পর্যন্ত ঘূর্ণিঝড় মোড়া চাঁদপুরে আঘাত হাননি।। ঘুরিঘুরি বৃষ্টিরও ধমকা হাওয়া বইছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


বরিশালে ৩৭তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা
খুলনার সাথে ১-১ পয়েন্ট অজর্ন করলো চাঁদপুর
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
২১ এপ্রিল, ২০১৭ ২২:৫৩:৪৮
প্রিন্টঅ-অ+


 বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে বরিশালে শুরু হয়েছে ৩৭তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় অংশ নেয়  চাঁদপুরসহ বিভিন্ন জেলা। বরিশাল ভেন্যুতে অংশ নেয়া  জেলাগুলো হচ্ছে চাঁদপুর, খুলনা, দিনাজপুর ও মুন্সিগঞ্জ।

গতকাল শুক্রবার চাঁদপুর জেলা দল বরিশাল ভেন্যুতে প্রথম ম্যাচে অংশ নেয় খুলনার সাথে। বৃষ্টি বৃঘিœত ম্যাচে দু’দলের অর্জন ১-১ পয়েন্ট করে। সকালে দু’দলের অধিনায়ক টস করে মাঠে নামেন। টসে খুলনা জয়লাভ করলেও ব্যাট করার জন্য আমন্ত্রণ জানান চাঁদপুর জেলা দলকে। চাঁদপুর ২৪ ওভার ৩ বলে ৫ উইকেট হারিয়ে ৯৩ রান করে। দলের পক্ষে অধিনায়ক মেহেদী ৩৭ ও আলাউদ্দিন সব্বোর্চ ১৫ রান করেন। এরপরই শুরু হয় অবিরাম বৃষ্টি। দীর্ঘক্ষণ বৃষ্টি হওয়ার পর ম্যাচ রেফারি টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী দু’দলকেই ১-১ পয়েন্ট করে ঘোষণা করেন।

চাঁদপুর জেলা ক্রিকেট দল আগামী ২৫ এপ্রিল  খেলবে দিনাজপুর ও ২৮ এপ্রিল শুক্রবার শেষ ম্যাচে অংশ নিবে মুন্সিগঞ্জ জেলা দলের সাথে। যদি সামনের দুটি জেলার সাথে চাঁদপুর জয়লাভ করতে পারে তাহলেই সুযোগ থাকবে চাঁদপুরের ২য় রাউন্ডে খেলার। আর যদি কোন ম্যাচেই জয়লাভ না করতে পারে তাহলে এ প্রতিযোগিতা থেকে বিদায় নিতে হবে চাঁদপুরকে ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে গতকাল রাতে মুঠোফোনে  প্রতিযোগিতার বিষয়ে আলাপকালে তিনি জানান, চাঁদপুরের দল মোটামুটি ভালো। আশা করি তারা টুর্নামেনেট অন্যান্য দলগুলোর সাথে জয়লাভ করতে পারবে ।     

চাঁদপুর জেলা ক্রিকেট দলের খেলোয়াড়রা হলেন : সাদ্দাম হোসেন, মেহেদী, হীরা ঢালী, অলিভ বাবু, আলাউদ্দিন, ফাাহিম, ফজলে রাব্বি, শাহনেওয়াজ, ইউনুুছ, রনি, তোফায়েল, শিপন, মোরসালিন, রিয়াদ, জিসান, মমিন মুন্না। স্ট্যান্ডবাই খেলোয়াড়রা হলেনঃ- পলাশ, শাওন, সায়েম, রাব্বি ও ইকবাল। কোচ ঃ নজরুল ইসলাম ও টিম ম্যানেজার সঞ্জয় কর্মকার সুকন।


আজকের পাঠকসংখ্যা
৫৩৪০৫৮
পুরোন সংখ্যা