চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


মরিচ তুলতে গিয়ে মেঘনার চরে বজ্রপাতে মা ও শিশু কন্যা গুরুতর আহত
মিজানুর রহমান ॥
২১ এপ্রিল, ২০১৭ ২২:৫৫:০২
প্রিন্টঅ-অ+


 চাঁদপুরে মেঘনার চরে মরিচ তুলতে গিয়ে বজ্রপাতে রাবেয়া বেগম (৩৫) ও তার দেড় বছরের শিশু কন্যা আমেনা আক্তার গুরুতর আহত হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের বাশগাড়ি ঢালী কান্দি গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা শরিয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া গ্রামের ছৈয়াল বাড়ির আলমগীর হোসেন ছৈয়ালের স্ত্রী ও কন্যা।

তার স্বজনরা জানায়, শুক্রবার সকালে রাবেয়া বেগম তার শিশু কন্যাকে সাথে নিয়ে পার্শ্ববর্তী বাশাগাড়ি চরে গৃহস্থের জমি থেকে মরিচ তুলতে যায়। কাজ শেষে তারা বাড়ি ফেরার পথে হঠাৎ বজ্রপাত আঘাত হানে। এতে তাদের মা মেয়ের বুকের অধিকাংশ পুড়ে গিয়ে গুরুতরভাবে আহত হন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ রায়হান মোঃ ওমর ফারুক জানান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।


আজকের পাঠকসংখ্যা
৪৩৭০৯৫
পুরোন সংখ্যা