চাঁদপুর। মঙ্গলবার ৬ জুন ২০১৭। ২৩ জ্যৈষ্ঠ ১৪২৪। ১০ রমজান ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। মূসাকে যখন আমি আহ্বান করিয়াছিলাম তখন তুমি তূর পর্বতপার্শ্বে উপস্থিত ছিলে না। বস্তুত ইহা তোমার প্রতিপালকের নিকট হইতে দয়াস্বরূপ, যাহাতে তুমি এমন এক সম্প্রদায়কে সতর্ক করিতে পার, যাহাদের নিকট তোমার পূর্বে কোন সতর্ককারী আসে নাই, যেন উহারা উপদেশ গ্রহণ করে;


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


যে স্বল্প পরিমাণে সুগন্ধ পায় সে সুগন্ধের মাধুর্য বুঝে।                      


-মিনেকো।

মৃত্যুই অনন্ত পদযাত্রার প্রারম্ভ।


ফটো গ্যালারি
স্প্রে ব্যবহার করে ব্যাংক ম্যানেজারের বাসায় চুরি
স্টাফ রিপোর্টার ॥
০৬ জুন, ২০১৭ ০০:০০:৫৫
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের ট্রাক রোডস্থ রোজ গার্ডেনে (চায়না বিল্ডিং) এক ব্যাংক ম্যানেজারের বাসায় বিষাক্ত স্প্রে ব্যবহার করে স্বর্ণালঙ্কার, নগদ অর্থসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটেছে। বিষাক্ত স্প্রের প্রভাবে একই পরিবারের ৩ জন অচেতন হয়ে পড়েন। ৩ জুন শনিবার রাত ১১টায় রোজ গার্ডেনের নিচ তলায় চাঁদপুুর শহরের সোনালী ব্যাংক ষোলঘর শাখার ম্যানেজার মোঃ মাহবুবুর রহমানের বাসায় এ ঘটনা ঘটে। চোরের দল প্রায় ১২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা নিয়ে যায়।

স্প্রের প্রভাবে যারা অচেতন হয়েছেন তারা হচ্ছেন ওই বাসার ভাড়াটিয়া মোঃ মাহবুবুর রহমান (৪৫), তার স্ত্রী ফাতেমা বেগম (৪০) ও তার মা নূর আফছা (৬৫)। গতকাল সোমবার সন্ধ্যায় সর্বশেষ খবরে জানা যায়, অচেতন হওয়া ক’জনের জ্ঞান ফিরেছে।

মোঃ মাহবুবুর রহমান চাঁদপুুর কণ্ঠকে জানান,  রোজ গার্ডেনের নিচ তলায় তারা ভাড়া থাকেন। এক মাস হলো তারা এ বাসায় উঠেছেন। শনিবার রাতে তারাবীহ নামাজ শেষে রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। পরদিন সকালে ঘুম থেকে উঠে মোটরসাইকেল নিয়ে অফিসের উদ্দেশ্য তিনি রওয়ানা হলেও পথিমধ্যে তিনি মোটরসাইকেল নিয়ে পড়ে যান। পরে কোনো রকম অফিসে গেলেও তার অবস্থা ভালো না দেখে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। এদিকে তার ভগ্নিপতি সকাল ১১টায় এসে অনেক ডাকাডাকি করলে তার স্ত্রী দরজা খুলে বিছানায় পড়ে যান। ঠিক একই অবস্থা তার মায়েরও। পরে তাদেরকে আত্মীয় স্বজন  হাসপাতালে নিয়ে যায়। পরে তারা চুরির বিষয়টি টের পান।

রোজ গার্ডেনের কেয়ারটেকার বলেন, আমাদের এ ভবনের চারপাশে দেয়াল টানা এবং কাটা তারের বেষ্টনি করা। এতো কিছুর পরও চোর ভবনের পিছন দিয়ে বারান্দার গ্রীল কেটে চুরি করেছে।

এ ব্যাপরে চাঁদপুুর মডেল থানার কমিউনিটি পুলিশিং কর্মকর্তা পুলিশ ইন্সপেক্টর মোঃ হারুনুর রশিদ বলেন, আমরা এমন একটা ঘটনা শুনেছি। কিন্তু কোনো অভিযোগ পাইনি। তবে শহরে আমাদের বিশেষ অভিযান  চলছে।

 


আজকের পাঠকসংখ্যা
৮৬০৭৪০
পুরোন সংখ্যা