চাঁদপুর। শনিবার ১১ নভেম্বর ২০১৭। ২৭ কার্তিক ১৪২৪। ২১ সফর ১৪৩৯
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। এটাই প্রমাণ যে, আল্লাহ্-ই সত্যি এবং আল্লাহ্ ব্যতীত তারা যাদের  পূজা সব মিথ্যা। আল্লাহ্ সর্বোচ্চ, মহান।


৩১। তুমি কি দেখ না যে, আল্লাহর অনুগ্রহে জাহাজ সমুদ্রে চলাচল করে, যাতে তিনি তোমাদেরকে তাঁর নির্দেশনাবলী প্রদর্শন করেন? নিশ্চয়ই এতে প্রত্যেক সহনশীল, কৃতজ্ঞ ব্যক্তির জন্যে নির্দেশন রয়েছে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


চোখ পেটের চেয়ে বড়।


                               -স্কট।

দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


কোন মায়ের এই সন্তান?
কামরুজ্জামান টুটুল ॥
১১ নভেম্বর, ২০১৭ ১৮:৩৯:৩০
প্রিন্টঅ-অ+
হাজীগঞ্জের মাতৈন এলাকার থেকে অজ্ঞাত এই শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : চাঁদপুর কণ্ঠ।


বার্মা থেকে বাংলাদেশে আসতে নাফ নদীতে নৌকা ডুবিতে অনেক নারীর সাথে শিশুদের মৃত্যর ঘটনা ঘটোছে। ঐ সকল শিশুদের মধ্যে কারো লাশ উপুড় আবার কারো লাশ আবার চিৎ হয়ে পড়ে ছিলো। ঠিকা সেই রকম উপুড় হয়ে পড়ে থাকা এক ছেলে শিশু সন্তানের লাশ গতকাল শনিবার হাজীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করেছে। তবে তাৎক্ষণিক শিশুটির পরিচয় পাওয়া যায়নি। এ সময় প্রত্যক্ষদর্শীরা ক্ষোভের সাথে বলেন কোন মায়ের এই সন্তান? সে তো মা না ডাইনী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, উপজেলার ৫নং সদর ইউনিয়নের স্থানীয় মাতৈন দীঘিরপাড়ে পরিত্যক্ত এলাকায় নবজাতকের লাশের সন্ধান পান এলাকাবাসী। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে উপ-পরিদর্শক কামাল হোসেন ও উপ-পরিদর্শক হাসান  শিশুটির মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। স্থানীয়দের ধারণা, নবজাতক শিশুটিকে গর্ভপাত করে এখানে ফেলে দেয়া হয়। তবে এই শিশুর মা কে তাকে খুঁজে বের করে শিশু হত্যার আইনী প্রকৃয়ায় আনার দাবি জানান।

অফিসার ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম চাঁদপুর কণ্ঠকে জানান, খবর পেয়ে নবজাতকের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, শুক্রবার রাতেই নবজাতক শিশুটির জন্ম হয়েছে।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১৫১৪৭৯
    পুরোন সংখ্যা