চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


স্বাগতিক মালয়েশিয়ার সাথে ২৬২ রানে বিশাল জয়
যুব এশিয়া কাপে জয়ের ধারা অব্যাহত রাখলে যুবারা
শাহাদাত হোসেন মালয়েশিয়া থেকে ॥
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০৩:০১
প্রিন্টঅ-অ+


 এশিয়া কাপ অনূর্ধ্ব-১৯ আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ২৬২ রানের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। আজ সোমবার মালয়েশিয়া টসে জিতে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশকে আগে ব্যাটিংয়ে নেমে মোহাম্মদ তৌহিদ হৃদয়ের (১২০) সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে ৩৩৫ রান করেন টাইগার যুবারা।

জবাব দিতে নেমে বাংলাদেশের বোলিং তোপে ২৬২ রানের বড় ব্যবধানে পরাজিত হয় মালয়েশিয়া। এর আগে হৃদয় ১২০ রান করতে সমান সংখ্যক বল মোকাবিলা করেন। চারের মার ছিল সাতটি, ছয় চারটি। ম্যাচে বড় স্কোর গড়তে হৃদয়ের পাশাপাশি ভালো ব্যাটিং করেছেন অধিনায়ক সাইফ হাসান। সেঞ্চুরি থেকে ১০ রান দূরে থাকতে সাজঘরে ফেরেন তিনি। শেষ দিকে আমিনুল ইসলাম ১৭ বলে ৩৯ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। মালয়েশিয়ার মোহাম্মদ হাফিজ ৯ ওভারে ৭৮ রান দিয়ে চার উইকেট নিয়েছেন। এছাড়া সৈয়দ আজিজ দুই উইকেট নিতে খরচ করেন ৯৬। এদিকে নিজেদের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে জয় পায় বাংলাদেশ আজকের জয় যুবদের সেমিফাইনালে যাওয়া অনেকটাই এগিয়ে রইল আগামীকাল বর্তমান চ্যাম্পিয়ন ভারতের সাথে গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হবেন বাংলাদেশ।

 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৫২১৬১৪
    পুরোন সংখ্যা