চাঁদপুর। সোমবার ৫ ফেব্রুয়ারি ২০১৮। ২৩ মাঘ ১৪২৪। ১৮ জমাদিউল আউয়াল ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। বলূন, সত্য আগমন করেছে এবং অসত্য না পারে নতুন কিছু সৃজন করতে এবং না পারে পুনঃপ্রত্যাবর্তিত হতে।

৫০। বলুন, আমি পথভ্রষ্ট হলে নিজের ক্ষতির জন্যেই পথভ্রষ্ট হব; আর যদি আমি সৎপথ প্রাপ্ত হই, তবে তা এ জন্যে যে, আমার পালনকর্তা আমার প্রতি ওহী প্রেরণ করেন। নিশ্চয় তিনি সর্বশ্রোতা, নিকটবর্তী।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


এ পৃথিবীর বুকে নূতন বলতে কিছু নেই।

-সলোমন।


ধনের যদি সদ্ব্যবহার করা যায় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্যে সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।


ফটো গ্যালারি
পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অ্যাডঃ রেহেনা ইয়াছমিন কচির বাসায় দুর্ধর্ষ চুরি
স্টাফ রির্পোটার ॥
০৫ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৪৯:৫১
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর শহরের পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ষোলঘর পাকা মসজিদ সংলগ্ন শেখ বাড়ি রোডের শেখ প্যালেসে ৪র্থ তলায় দুর্ধর্ষ চুরি হয়েছে।  সোমবার রাতে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডঃ রেহেনা ইয়াছমিন কচির ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। চোরের দল এ সময় ঘরের থেকে স্টিলের আলমারি ভেঙ্গে নগদ টাকা ও স্বর্নলঙ্কার নিয়ে যায়।

অ্যাডঃ রেহেনা ইয়াছমিন কচি জানায়, গতকাল রাত সাড়ে ৯টায় তিনি তার বাসায় যান। বাসায় গিয়ে দেখেন তার ঘরের দরজার নক ভাঙ্গা। এ সময় তিনি পার্শ^বর্তী ভাড়াটিয়াদের নিয়ে ঘরে প্রবেশ করে দেখেন তার ঘরের ভেতরে থাকা স্টিলের আলমারি খোলা এবং ঘরের সবকিছু এলোমেলো। তিনি জানান, তার আলমারিতে রাখা তাদের আত্মীয়স্বজন ও ছেলে-মেয়েদের জন্যে রাখা নগদ ১ লাখ ১০ হাজার টাকা ও প্রায় ৪ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় চোরের দল।

এ খবর পেয়ে জেলা আইনজীবী সমিতির সদস্য ও বিভিন্ন লোকজন ছুটে আসে তাকে সান্ত¦না দেয়ার জন্যে। এলাকাবাসী জানান, পুলিশ সুপারের কার্যালয় থেকে একটু সামনেই পাকা মসজিদ সড়কে এ ঘটনাটি আসলেই দুঃখজনক। এর আগেও একই সড়কে জেলা আইনজীবী সমিতির এক সিনিয়র আইনজীবীর বাসায় দিনে দুপুরে এমন চুরির ঘটনা ঘটেছে।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৪১৩৭৩২
    পুরোন সংখ্যা