চাঁদপুর। সোমবার ৬ আগস্ট ২০১৮। ২২ শ্রাবণ ১৪২৫। ২৩ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৬। ফেরাউন বললো, তোমরা আমাকে ছাড়, মূসাকে হত্যা করতে দাও, ডাকুক সে তার পালনকর্তাকে! আমি আশঙ্কা করি যে, সে তোমাদের ধর্ম পরিবর্তন করে দেবে অথবা সে দেশময় বিপর্যয় সৃষ্টি করবে।

২৭। মূসা বললো, যারা হিসাব দিবসে বিশ^াস করে না এমন প্রত্যেক অহংকারী থেকে আমি আমার ও তোমাদের পালনকর্তার আশ্রয় নিয়ে নিয়েছি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




মন যদি চোখকে শাসন করে তবে কখনো চোখ ভুল করবে না।    


-পাবলিয়াস সাইরাস।                    


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।    

     


ফটো গ্যালারি
শাহতলী বাজার থেকে মোবাইল চোর আটক
০৬ আগস্ট, ২০১৮ ২০:০৯:৩৭
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর সদর উপজেলার শাহতলী বাজার থেকে মোবাইল চুরির অভিযোগে এহসানুল হক রাফি (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে তাকে চাঁদপুর মডেল থানার এসআই অনুপ চক্রবর্তী গ্রেফতার করে থানায় সোপর্দ করেন। আটক রাফি শাহমাহমুদপুর ইউনিয়নের ভাটেরগাঁও গ্রামের মিজি বাড়ির মৃত নাছির হোসেনের ছেলে।

    এই পুলিশ কর্মকর্তা জানান, এক মাস আগে একটি মোবাইল চুরির ঘটনার সূত্র ধরে রাফিকে সন্দেহ করা হয়। পরবর্তীতে মোবাইল টেকিং করে চোর সনাক্ত করা হয়। তাকে গতকাল আটক করার সময় তার কাছ থেকে বিভিন্ন ধরনের ১২টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে এবং সে মোবাইল চুরি করে বিক্রি করে বলেও পুলিশের কাছে স্বীকার করেছে। এছাড়া প্রায় ৬/৭ মাসের মধ্যে বাজারে ৩/৪টি চুরির ঘটনা ঘটেছে। ওই সকল চুরিগুলেঅ একই ধরনের চুরি। ধারণা করা হচ্ছে রাফি সকল চুরিগুলোর সাথে জড়িত থাকতে পারে।

    এ ব্যাপারে চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি ও শাহতলী বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি শেখ মনির হোসেন বাবুল বলেন, বাজার ব্যবসায়ীরা আশা করে ভবিষ্যতে যেনো আর কোনো  চুরির ঘটনা না ঘটে। এতে বাজারের সুনাম ও ঐতিহ্য নষ্ট হচ্ছে। আটক চোরর মাধ্যমে চুরির ঘটনাগুলো উদ্ঘাটন করা হয়। চুরি বন্ধে বাজার কমিটি ও ব্যবসায়ীরা প্রশাসনের আশু হস্তক্ষেপ গকামনা করেন।

 


আজকের পাঠকসংখ্যা
২২৮৩৩৮
পুরোন সংখ্যা