চাঁদপুর। বুধবার ১৭ অক্টোবর ২০১৮। ২ কার্তিক ১৪২৫। ৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৮। তারা যদি মুখ ফিরিয়ে নেয়, তবে তোমাকে তো আমি তাদের রক্ষক করে পাঠাইনি। তোমার দায়িত্ব তো শুধু প্রচার করে যাওয়া। আমি মানুষকে যখন আমার রহমত আস্বাদন করাই তখন সে এতে উৎফুল্ল হয় এবং যখন তাদের কৃতকর্মের জন্য তাদের বিপদ-আপদ ঘটে তখন মানুষ হয়ে যায় অকৃতজ্ঞ।

৪৯। আকাশম-লী ও পৃথিবীর কর্তৃত্ব আল্লাহরই। তিনি যা ইচ্ছা তা-ই সৃষ্টি করেন। তিনি যাকে ইচ্ছা কন্যা সন্তান দান করেন এবং যাকে ইচ্ছা পুত্র সন্তান দান করেন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


অস্থির মানসিকতা স্বাস্থ্য এবং শান্তি দুটোতেই বিঘœ সৃষ্টি করে।               


-মার্ক টোয়াইন।


আল্লাহ যদি তোমাদের অর্থ-সম্পদ দান করেন তবে তাহা নিজের ও পরিবারের পক্ষ হইতে বন্টন শুরু করো।





 


ফটো গ্যালারি
জাতির জনক বেঁচে থাকলে বহির্বিশ্বে বাংলাদেশ হতো উন্নয়নের রুল মডেল : প্রধানমন্ত্রী
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় ॥
১৭ অক্টোবর, ২০১৮ ২২:৩২:৩৪
প্রিন্টঅ-অ+


 সৌদি আরব রিয়াদে স্থায়ীভাবে বাংলাদেশ দূতাবাসের নতুন ভবনের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমমন্ত্রী  শেখ হাসিনা। গত ১৭ অক্টোবর বিকেল চারটায় দিকে তিনি নতুন ভবনের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে দূতাবাসের ভিআইপি হলরুমে সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও অতিথিদের মাঝে বক্তব্য রাখেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ হতো বিশ্বের মাঝে উন্নয়নের রুল মডেল। তিনি আরো বলেন, আমার পিতা নেই, তবুও তাঁর স্বপ্ন  ছিল জনগণের উন্নয়ন করা। আর আমি সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমার সরকার ক্ষমতায় আসার পর থেকে বিশ্বের প্রায় দেশে স্থায়ী বাংলাদেশ দূতাবাস ভবন করে দিয়েছি। যদি আগামী নির্বাচনে জনগণ আবার আমাকে ক্ষমতায় আনে তাহলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এইচএম আবুল হাসান মাহমুদ, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশী রাস্ট্রদুত গোলাম মসীহ, বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত আবদুল্লাহ মুতাহেরিসহ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন ।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৩৩৬৫৪৫
    পুরোন সংখ্যা