চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
ট্রাক্টরের চাপায় পিষ্ঠ হয়ে নিহত স্কুল ছাত্র
২৩ অক্টোবর, ২০১৮ ২২:২৮:৪৫
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে যেন মৃত্যুর মিছিল লেগেছে। জাতীয় নিরাপদ সড়ক দিবসে এক দিনে ৪জন সড়ক দূর্ঘটনায় মৃত্যু পর মঙ্গলবার সকালে ফরিদগঞ্জে ট্রাক্টর চাপায় এক স্কুল ছাত্র নির্মম ভাবে নিহত হয়েছে।



এই পুলিশ টাক্টরটিকে আটক করলেও  চালক পালিয়ে যায়। অপর দিকে একই দিন চাঁদপুর সদর উপজেলার দাসাদি এলাকায় দ্রতগামী একটি পিকআপ ভ্যানের চাপায় ফেরদৌস খান নামে এক কৃষক নিহত হয়েছে। এ সময় বিল্লাল নামে আরেক কৃষক আহত হয়।

 

জানা গেছে, উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের খাঁড়কাদিয়া গ্রামের মোবারক হোসেনের পুত্র চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র সাইফুর রহমান আফিফ (১৩) সকালে বিশেষ কোচিং ক্লাস শেষে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ট্রাক্টরের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সত্যতা স্বীকার স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী জানান, তিনি ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়েছেন। আফিফের লাশ তার বাড়ি হাজী বাড়িতেই রয়েছে।



এদিকে সংবাদ পেয়ে থানা পুলিশের এস আই কাজী জাকারিয়া ঘটনাস্থলে গিয়ে টাক্টরটিকে জব্ধ করে। তবে এর পূবেই চালক পালিয়ে যায়।


আজকের পাঠকসংখ্যা
৫২৮৪২৭
পুরোন সংখ্যা