চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
গাছের গুঁড়ির চাপায় স’মিল শ্রমিকের করুণ মৃত্যু
২৩ অক্টোবর, ২০১৮ ২২:৩৮:০৮
প্রিন্টঅ-অ+


গাছের গুঁড়ির চাপায় জয়নাল শেখ (৪০) নামে এক স'মিল শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চাঁদপুর শহরের পুরাণবাজার কয়লাঘাটস্থ নান্নুর স’মিলে এ দুর্ঘটনা ঘটে।

পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ আবদুর রশিদ জানান, ৬ জন শ্রমিক একটি গাছের গুঁড়ি  করাত কলের উপরে তোলার কাজ করছিল। এ সময় গাছের খ-টি হঠাৎ একপাশ গড়িয়ে জয়নালের বুকের ওপর গিয়ে পড়ে। তাকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্মরত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে ঢাকা  রেফার করেন। ঢাকা যাবার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ ঘটনায় থানা পুলিশ বলেন, এটি একটি দুর্ঘটনা। এ ব্যাপারে কোনো অভিযোগ থাকলে আইনি পদক্ষেপ নেবো। তবে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার উদ্যোগ নেয়া হয় বলে জানা  যায়।

নিহত জয়নালের বাড়ি পুরাণবাজার রিফিউজি কলোনীতে। তার পিতার নাম মৃত হাশেম শেখ। তিনি ১নং ওয়ার্ড মহিলা নেত্রী রুশু বেগমের মেয়ের জামাই। জয়নাল ৩ মেয়ে ১ ছেলের জনক।

কিশোর বয়স থেকে জয়নাল স’মিলে কাঠ ভাঙ্গানোর কাজ করত। সে গাছেই কেড়ে নিলো তার জীবন।

 


আজকের পাঠকসংখ্যা
৪২৫৭৬৬
পুরোন সংখ্যা