চাঁদপুর। বুধবার ২৪ অক্টোবর ২০১৮। ৯ কার্তিক ১৪২৫। ১৩ সফর ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তীর চাঞ্চল্যকর হত্যার রহস্য উদঘাটন * হত্যাকারী ডিস ব্যবসায়ী লাইনম্যান জামাল ও আনিসুর রহমান আটক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৩। যাতে তোমরা ওদের পৃষ্ঠে স্থির হয়ে বসতে পার, তারপর তোমাদের প্রতিপালকের নিয়ামত স্মরণ কর, যখন তোমরা ওর উপর স্থির হয়ে বস; এবং বল : পবিত্র ও মহান তিনি, যিনি এদেরকে আমাদের বশীভূত করে দিয়েছেন, যদিও আমরা সমর্থ ছিলাম না এদেরকে বশীভূত করতে।

১৪। আমরা আমাদের প্রতিপালকের নিকট অবশ্যই প্রত্যাবর্তন করবো।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


ক্তৃতা সবসময়ই কাজের ফলস্বরূপ হওয়া উচিত।            


-ডাব্লিউ. এস. গিলবাট।


অত্যাচারী শাসক কেয়ামতের দিন আল্লাহর কাছে সর্বাপেক্ষা অধম হবে।

 


ফটো গ্যালারি
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মন্টু পাটওয়ারীর ইন্তেকাল
২৪ অক্টোবর, ২০১৮ ২১:৪২:৫৩
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শামছুল হক মন্টু পাটওয়ারী (৬৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা পিজি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি------রাজিউন)। বুধবার ২৪ অক্টোবর সকাল সাড়ে ১১টায় তিনি হাসপাতালের আইসিইউতে ইন্তেকাল করেন। গত ২০ অক্টোবর শনিবার সকালে স্ট্রোকে আক্রান্ত হলে তাঁকে ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস এ অধ্যাপক ডাঃ দীন মোহাম্মদের তত্বাবধানে ভর্তি করা হয়। ২৩ অক্টোবর হৃদরোগ ও কিডনীর জটিলতা নিরসনে তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। বুধবার ২৪ অক্টোবর সকাল সাড়ে ১১টায় তিনি হাসপাতালের আইসিইউতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহযোদ্ধাসহ বহু গুণগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ নির্বাচনী আসনের সাংসদ, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী বৃন্দ। তাঁরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। উল্লেখ্য, মরহুম শামছুল হক মন্টু পাটওয়ারী গত কয়েকদিন পূর্বে ব্রেইন স্টোক করে প্রথমে চাঁদপুর সেন্ট্রাল হসপিটালে ভর্তি হন। এরপর চাঁদপুর থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেয়া হয়। মরহুমের নামাজের জানাজা আগামীকাল সকাল ১০টায় বাগাদী রোড ময়দার মিল মাঠে অনুষ্ঠিত হবে। চাঁদপুরের সকল ধর্ম প্রান মুসলমানদের উক্ত জানাযায় অংশগ্রহন করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।


আজকের পাঠকসংখ্যা
২৭৮৭৪৬
পুরোন সংখ্যা