চাঁদপুর। মঙ্গলবার ৩০ অক্টোবর ২০১৮। ১৫ কার্তিক ১৪২৫। ১৯ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩০। যখন তাদের নিকট সত্য আসলো তখন তারা বললো : এটা তো যাদু এবং আমরা অবশ্যই এর প্রতি কুফরী করি।

৩১। এবং তারা বলে : এই কুরআন কেন অবতীর্ণ করা হলো না দুই জনপদের কোন প্রতিপত্তিশালী ব্যক্তির উপর?

৩২। তারা কি তোমার প্রতিপালকের রহমত বণ্টন করে? আমিই তাদের মধ্যে জীবিকা বণ্টন করি তাদের পার্থিব জীবনে এবং একজনকে অপরের উপর মর্যাদায় উন্নত করি যাতে একে অপরের দ্বারা খেদমত করিয়ে নিতে পারে এবং তারা যা জমা করে তা হতে তোমার প্রতিপালকের রহমত উৎকৃষ্টতর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


শিক্ষার শেকড় তেতো হলেও এর ফল মিষ্টি।                   

-এরিস্টটল।


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।



 


ফটো গ্যালারি
ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্টর উদ্বোধন করলেন জেলা প্রশাসক
জয় পেলেন শেখ মনির হোসেন-সফিউদ্দিন এবং ফারুক মৃধা-হারুন জুটি
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
৩০ অক্টোবর, ২০১৮ ২১:৩১:৫০
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর ক্লাবে ‘ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্ট-২০১৮’-এর উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সদস্য ফারুক মৃধার পৃষ্টপোষকতায় চাঁদপুর ক্লাবের লন-টেনিস গ্রাউন্ডে ৩০ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় টুর্নামেন্টের উদ্ধোধন করেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম। উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস টুর্নামেন্ট উপ-কমিটির সভাপতি ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ফারুক মৃধা, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকোশলী জহিরুল ইসলাম, লন টেনিস উপকমিটির সাধারণ সম্পাদক শরীফ মোঃ আশরাফুল হক।

    টুর্নামেন্টের খেলোয়াড় শেখ মনির হোসেন বাবুলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লন টেনিস খেলোয়াড় ও চাঁদপুরের জেল সুপার মাইনুদ্দিন হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু নাসের বাচ্চু পাটওয়ারী, চাঁদপুর ক্লাব সদস্য মোঃ সুমন, সফিউদিদ্দন আহমেদ, নূরুল আমিন খান আকাশ, বশির আহমেদ রিপনসহ টুর্নামেন্টে অংশনেয়া খেলোয়াড়গণ।

    টুর্নামেন্টের গ্রুপ ‘এ’-তে রয়েছে ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহম্মেদ। গ্রুপ ‘বি’-তে রয়েছে চাঁদপুরের নৌ পুলিশ সুপার জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বি এম হারুন-অর-রশিদ এবং প্রধান নির্বাহী সড়ক ও জনপথ বিভাগ এবং সেলিম আহমেদ।

    টুর্নামেন্টের উদ্ধোধনী খেলায় অংশগ্রহণ করেন শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহমেদ জুটি এবং বশির আহমেদ রিপন ও শেখ সজীব এবং ফারুক মৃধা ও বিএম হারুন জুটি এবং জহিরুল ইসলাম ও সেলিম আহমেদ জুটি। প্রথম ম্যাচে শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহমেদ জুটির কাছে ৮- ৫ সেটে হেরে যায় বশির আহমেদ রিপন ও শেখ সজিব জুটি এবং ২য় ম্যাচে জহিরুল ইসলাম ও সেলিম আহমেদ জুটিকে ৮-০ সেটে হারিয়েছে ফারুক মৃধা ও বিএমহারুনুর রশিদ জুটিকে।

    উদ্ধোধনী অনুষ্ঠানে অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর ক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও ক্লাব সদস্য এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্যসহ খেলোয়াড়গণ। উদ্ধোধনী খেলার শুরুতে টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক ফারুক মৃধা প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবিরসহ সকল খেলোয়াড়দের হাতে খেলার জার্সি তুলে দেন।

    উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটা সমাজের প্রাণ হচ্ছে খেলাধুলা। যখনই কারো অনেক সমস্যা শুরু হয় তখনই খেলাধুলার প্রয়োজন হয়ে পড়ে। খেলাধুলায় মনোযোগী হলে সবকিছু ভুলে যাওয়া যায়।

    তিনি তার বক্তব্যে আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নগুলোকে দেশের সকল মানুষকে নিয়ে বাস্তবায়িত করছে। সেইভাবে চাঁদপুরের ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকা-ে আমাদেরকে আরো অনেক দূর এগিয়ে নিতে হবে।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৬৪৩৫৮২
    পুরোন সংখ্যা