চাঁদপুর। শনিবার ০৩ নভেম্বর ২০১৮। ১৯ কার্তিক ১৪২৫। ২৩ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
প্রধানমন্ত্রীসহ কয়েকজন মন্ত্রীকে নিয়ে অশ্লীল ছবি পোস্ট করায়
চাঁদপুরে প্রথম ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
০৩ নভেম্বর, ২০১৮ ১৮:৫২:২৩
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে প্রথম ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, চাঁদপুর পৌরসভার পুরাণবাজারস্থ মেরকাটিজ রোডের ফজল বেপারীর পুত্র স্বপন বেপারী তার (Md Shapan) ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীসহ কয়েকজন মন্ত্রীকে নিয়ে অশ্লীল ছবি পোস্ট করে। এ নিয়ে পুরাণবাজার ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন পাটওয়ারী বাদী হয়ে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্স-২০১৮/২৫, ২৯, ৩১ ধারায় ২ নভেম্বর রাতে  চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-০৪। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা রেজাউল করিম জানান, তদন্তের জন্যে ওই এলাকায় গিয়ে আমরা খোঁজ খবর নিচ্ছি। ঘটনা জানতে পেরে বিবাদী স্বপন বেপারী পলাতক রয়েছে। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ইব্রাহিম খলিল মামলাটির সম্পর্কে সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 


আজকের পাঠকসংখ্যা
১৮১২৭
পুরোন সংখ্যা