চাঁদপুর। বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮। ১ অগ্রহায়ণ ১৪২৫। ৬ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


 


assets/data_files/web

খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর রোটারী ক্লাবে জেলা গভর্নরের অফিসিয়াল ক্লাব ভিজিট
চাঁদপুরের সমৃদ্ধির সাথে রোটারী যেভাবে জড়িয়ে আছে সেটা অবশ্যই প্রশংসনীয়
রোটারী জেলা গভর্নর রোটাঃ দিলনাশিন মহসিন
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৫ নভেম্বর, ২০১৮ ১০:২৩:১৭
প্রিন্টঅ-অ+


রোটারী জেলা-৩২৮২-এর গভর্নর রোটাঃ দিলনাশিন মহসিন পিএইচএফ, বি চাঁদপুর রোটারী ক্লাবের অফিসিয়াল ক্লাব ভিজিট সম্পন্ন করেছেন। এ উপলক্ষে গতকাল বুধবার রাতে চাঁদপুর রোটারী ভবন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, রোটারী ক্লাবে নারীদের অন্তর্ভুক্তির সুযোগ ছিলো না। মামলা করে একজন নারী রোটারিয়ান হয়ে অন্য নারীদের জন্যে সে সুযোগ নিশ্চিত করেছে। আমাকে এখানে আসতেও অনেক কষ্ট করতে হয়েছে। কিছু অর্জন করতে হলে অবশ্যই কষ্ট করতে হয়। তিনি বলেন, আমার ক্লাব কুমিল্লা রোটারী ক্লাব প্রতি বছরই অনেক কাজ করে থাকে। তাদের টার্গেট থাকে না কোনো কিছু প্রাপ্তির আশা। চাঁদপুর রোটারী ক্লাবও তেমনি কাজ করে যাবে বলে আমি আশা করি।





তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, কাজ করলে কাজের স্বীকৃতি অবশ্যই আসবে। আমরা কাজ করে যাবো, কেউ না কেউ এর স্বীকৃতি অবশ্যই দিবে। নারীদেরকে আরো বেশি রোটারী জগতে আসতে হবে। চাঁদপুরের সমৃদ্ধির সাথে রোটারী যেভাবে জড়িয়ে পড়েছে, যে কোনো কাউকে জিজ্ঞেস করলেই রোটারী ক্লাব এবং রোটারী ভবন সহজেই চিনে। চাঁদপুর রোটারী ক্লাব এ জেলায় অনেক ভালো কাজ করছে-এটা আসলেই প্রশংসার দাবিদার। আপনাদের দাতব্য চিকিৎসালয়টি অনেক পুরাতন। এর কার্যক্রম গতিশীল করতে আপনারা গ্লোবাল গ্রান্টের সাথে যুক্ত হলে আরো এগিয়ে যাবেন বলে আমি আশা করি।







চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোটারী জেলা-৩২৮২-এর জোনাল কো-অর্ডিনেটর রোটাঃ জালাল উদ্দিন বাবলু, ডেপুটি গভর্নর রোটাঃ অধ্যাপক জাকির হোসেন, অ্যাসিস্টেন্ট গর্ভনর রোটাঃ মমিনুল হক চৌধুরী, চাঁদপুর রোটারী ক্লাবের ক্লাব ট্রেনার ও সাবেক ডিস্ট্রিক্ট লেঃ গভর্নর, সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত পিএইচএফ, ক্লাবের সাবেক সভাপতি ও ডেপুটি ডিস্ট্রিক্ট জোনাল কো-অর্ডিনেটর রোটাঃ তমাল কুমার ঘোষ, সাবেক সভাপতি রোটাঃ অ্যাডঃ জামিল হায়দার বুলবুল, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা রোটাঃ ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী পিএইচএফ, চাঁদপুর মহিলা পরিষদের সভানেত্রী লীলা মজুমদার, জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ রোমানা আফরোজ, পুরাণবাজার ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের বিভাগীয় প্রধান ফেরদৌসী বেগম, চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের সেক্রেটারী তাসলিমা মুনি্ন, হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা সাফি বন্যা প্রমুখ।







অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথি ও জেলা গভর্নর চাঁদপুর রোটারী ক্লাবের অ্যাসেম্বলী পরিচালনা করেন। এ সময় তিনি ক্লাবের বিভিন্ন বিষয় ও রোটারীর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। ক্লাব অ্যাসেম্বলী শেষে ক্লাবের ২৩২৬তম নিয়মিত সাপ্তাহিক সভা এবং ২০১৮-১৯ রোটারী বর্ষের ১৯তম সাপ্তাহিক সভা শুরু হয়। সভার শুরুতে ক্লাবের সহ-সভাপতি রোটাঃ নাসির খানের সাথে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপরই সভার নিয়মিত কার্যক্রম শুরু হয়। সভায় ক্লাবের পক্ষ থেকে ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটাঃ মোঃ মোস্তফা ফুল মিয়ার জন্মদিন উপলক্ষে জেলা গভর্নর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর আগে বিকেলে জেলা গভর্নরের উপস্থিতিতে দুঃস্থ মহিলাকে দুটি গবাদি পশু ও এক মেধাবী শিক্ষাথীকে বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষ দিকে গভর্নরসহ অন্য অতিথিদের উপহার প্রদান করা হয়। গভর্নরকে নিয়ে রোটাঃ ডাঃ পীযূষ কান্তি বড়ুয়ার লেখা একটি ছড়া বাঁধাই করে গভর্নরের হাতে তুলে দেন ছড়াকার স্বয়ং। অনুষ্ঠানে জুয়েল হাসান নামে এক উদীয়মান ব্যবসায়ীকে প্রত্যয় পাঠ করিয়ে ক্লাবে অন্তর্ভুক্ত করা হয়।







অনুষ্ঠানে চাঁদপুর শহরের বিশিষ্ট নারী নেত্রীবৃন্দ, চাঁদপুর রোটারী ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যবৃন্দ, চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাব, চাঁদপুর রূপসী রোটার‌্যাক্ট ক্লাব ও চাঁদপুর রোট্যার‌্যাক্ট সদস্যসহ অন্য অতিথিরা উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৯১৫৫৮৩
    পুরোন সংখ্যা