চাঁদপুর। বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮। ২২ অগ্রহায়ণ ১৪২৫। ২৭ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান


৫৯ আয়াত, ৩ রুকু, 'মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২২। অতঃপর মূসা তাহার প্রতিপালকের নিকট আবেদন করিল, ইহারা তো এক অপরাধী সম্প্রদায়।


২৩। আমি বলিয়াছিলাম, 'তুমি আমার বান্দাদিগকে লইয়া রজনী যোগে বাহির হইয়া পড়, তোমাদের পশ্চাদ্ধাবন করা হইবে।


২৪। সমুদ্রকে স্থির থাকিতে দাও, উহারা এমন এক বাহিনী যাহা নিমজ্জিত হইবে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যারা যত বেশি টাকার পেছনে ছোটে, তারা জীবনে ততটাই অসুখী হয়। -সৌরভ মাহমুদ।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


ফটো গ্যালারি
ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্টর ফাইনাল
শিরোপা জিতলেন বশির আহমেদ রিপন ও শেখ সজিব জুটি
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
০৬ ডিসেম্বর, ২০১৮ ২২:২৭:৫৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ক্লাবে ক্লাব কাপ লন টেনিস টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বশির আহমেদ রিপন ও শেখ মেহেদী হাসান সজীবের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।


চাঁদপুর ক্লাবে অনুষ্ঠিত ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্টর ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে ক্লাব সদস্য বশির আহমেদ খান রিপন ও শেখ মেহেদী হাসান সজীব জুটি।

ক্লাব সদস্য ফারুক মৃধার পৃষ্ঠপোষকতায় আজ বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর ক্লাবের লন-টেনিস মাঠে ফাইনালে তারা পুলিশ সুপার জিহাদুল কবির ও জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস উপ-কমিটির সদস্য সচিব শরীফ আশরাফুল হক জুটির সাথে ২-০ সেটে জয়লাভ করে।

ফাইনাল খেলা শেষে লন টেনিস মাঠেই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। চাঁদপুর ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম-এর সভাপ্রধানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, টুর্নামেন্টের পৃষ্টপোষক ফারুক মৃধা।

জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী ও চাঁদপুর ক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিউল আযম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কফিলউদ্দিন, ক্লাব সদস্য প্রফেসর আলমগীর হোসেন বাহার, চাঁদপুর চেম্বার অব কর্মাসের সহ-সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ, জেল সুপার মোঃ মাইন উদ্দিন ভূঁইয়া, জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস উপ-কমিটির আহ্বায়ক রোটাঃ মোহাম্মদ আলী জিন্নাহ, সদস্য সচিব শরীফ মোঃ আশরাফুল হক, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, সদস্য ডাঃ মিজানুর রহমান, আবু নাসের বাচ্চু পাটওয়ারী, শেখ মনির হোসেন বাবুল, রোটাঃ শাহেদুল হক মোর্শেদ, শরীফ আহমেদ খান টিটু, রোটাঃ শেখ মঞ্জুরুল কাদের সোহেল, রিফাই, চাঁদপুর চেম্বার অব কর্মাসের পরিচালক রোটাঃ জামাল হোসেন, ক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক ফিরোজ আহমেদ সুমন, রোটাঃ আব্দুল্লাহ আলম মামুনসহ ক্লাব সদস্যরা।

চাঁদপুর ক্লাবের লন-টেনিস গ্রাউন্ডে নভেম্বরে এ টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। সভাপতিত্ব করেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির। টুর্নামেন্টের গ্রুপ এ গ্রুপে ছিলো  ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহম্মেদ । গ্রুপ ‘বি’ তে ছিলো চাঁদপুরের নৌ পুলিশ সুপার  জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বিএম হারুন-অর-রশিদ এবং প্রধান নির্বাহী সড়ক ও জনপথ বিভাগ এবং সেলিম আহমেদ।















 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৩৬৫২১৯
    পুরোন সংখ্যা