jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। উহাদের সমস্ত কার্যকলাপ আছে আমলনামায়,


৫৩। আছে ক্ষুদ্র ও বৃহৎ সমস্ত কিছুই লিপিবদ্ধ।


৫৪। মুত্তাকীরা থাকিবে স্রোতস্বিনী বিধৌত জান্নাতে,


৫৫। যোগ্য আসনে, সর্বময় কর্তৃত্বের অধিকারী আল্লাহর সানি্নধ্র্যে।


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে স্ত্রী সন্তানকে হত্যা করে স্বামীর আত্মহত্যা
১৭ ডিসেম্বর, ২০১৮ ১১:১০:০০
প্রিন্টঅ-অ+
চাঁদপুরে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে স্বামীর আত্মহত্যা করেছে। রোববার(১৬ ডিসেম্বর) দিনগত রাতে সদর উপজেলার রামপুর ইউনিয়নের জয়পুর গ্রামের বড় হুজরের বাড়িতে এই ঘটনা ঘটে।
ঘাতক স্বামী মইনুদ্দিন (৩৫)। নিহতরা হলেন, স্ত্রী ফাতেমা বেগম (২৪),মেয়ে মিথিলা (৫) ও ছেলে সিয়াম (১)। মঈনুদ্দিন চট্টগ্রামে বেকারিতে কাজ করতো। পারিবারিক কলহের জের ধরে এই ঘনা ঘটেছে বলে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. নাসিম উদ্দিন ও রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।এলাকাবাসী জানায়, রোববার দিনগত রাতে মইনুদ্দিন সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে তার নিজের আইডিতে একটি ভিডিও পোষ্ট করে। সেখানে সে আত্মহত্যা করবে বলে জানায়। এরপর প্রথমে সে তার স্ত্রীকে বাড়ির পুকুরে চুবিয়ে হত্যা করে এবং পরে দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে। স্ত্রী সন্তানকে হত্যার পর সে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. নাসিম উদ্দিন বলেন, আমরা বিষয়টি শুনেছি এবং খবর পাওয়া সাথে সাথে ঘটরামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, রোববার রাতের কোনো এক সময়ে এই ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই এই ঘটনাটি ঘটেছে।
স্থানীয়দের কেউ কেউ জানায় স্বামী মঈনুদ্দিনের সাথে তার স্ত্রী ফাতেমার পারিবারিক জীবন নিয়ে বহুদিন ধরে কলহ চলছিলো। তবে সচেতন মহল মনে করছে এর পেছনে ভিন্ন কোনো কারনও থাকতে পারে। কারণ এক রাতে ৪জনের অপমৃত্যু বেশ রহস্যজনক।
আজকের পাঠকসংখ্যা
৮৬৭৯৫১
পুরোন সংখ্যা