jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


assets/data_files/web

যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
চাঁদপুরে স্ত্রী সন্তানকে হত্যা করে স্বামীর আত্মহত্যা
১৭ ডিসেম্বর, ২০১৮ ১১:১০:০০
প্রিন্টঅ-অ+
চাঁদপুরে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে স্বামীর আত্মহত্যা করেছে। রোববার(১৬ ডিসেম্বর) দিনগত রাতে সদর উপজেলার রামপুর ইউনিয়নের জয়পুর গ্রামের বড় হুজরের বাড়িতে এই ঘটনা ঘটে।
ঘাতক স্বামী মইনুদ্দিন (৩৫)। নিহতরা হলেন, স্ত্রী ফাতেমা বেগম (২৪),মেয়ে মিথিলা (৫) ও ছেলে সিয়াম (১)। মঈনুদ্দিন চট্টগ্রামে বেকারিতে কাজ করতো। পারিবারিক কলহের জের ধরে এই ঘনা ঘটেছে বলে জানা গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. নাসিম উদ্দিন ও রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।এলাকাবাসী জানায়, রোববার দিনগত রাতে মইনুদ্দিন সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে তার নিজের আইডিতে একটি ভিডিও পোষ্ট করে। সেখানে সে আত্মহত্যা করবে বলে জানায়। এরপর প্রথমে সে তার স্ত্রীকে বাড়ির পুকুরে চুবিয়ে হত্যা করে এবং পরে দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে। স্ত্রী সন্তানকে হত্যার পর সে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. নাসিম উদ্দিন বলেন, আমরা বিষয়টি শুনেছি এবং খবর পাওয়া সাথে সাথে ঘটরামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, রোববার রাতের কোনো এক সময়ে এই ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই এই ঘটনাটি ঘটেছে।
স্থানীয়দের কেউ কেউ জানায় স্বামী মঈনুদ্দিনের সাথে তার স্ত্রী ফাতেমার পারিবারিক জীবন নিয়ে বহুদিন ধরে কলহ চলছিলো। তবে সচেতন মহল মনে করছে এর পেছনে ভিন্ন কোনো কারনও থাকতে পারে। কারণ এক রাতে ৪জনের অপমৃত্যু বেশ রহস্যজনক।
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৬৩৪১১
পুরোন সংখ্যা