চাঁদপুর। বুধবার ২৬ ডিসেম্বর ২০১৮। ১২ পৌষ ১৪২৫। ১৮ রবিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

১০। উহাদের পশ্চাতে রহিয়াছে জাহান্নাম; উহাদের কৃতকর্ম উহাদের কোন কাজে আসিবে না, উহারা আল্লাহর পরিবর্তে যাহাদিগকে অভিভাবক স্থির করিয়াছে উহারাও নহে। উহাদের জন্য রহিয়াছে মহাশাস্তি।


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
বাবুরহাটে নির্বাচনী সমাবেশ ডাঃ দীপু মনি এমপি
আপনারাই আমার শক্তি, আপনাদের নিয়েই চাঁদপুরের উন্নয়নে এগিয়ে যেতে চাই
২৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:৪১:১৫
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে বাবুরহাট উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত এ সমাবেশে ডাঃ দীপু মনি বলেন, চারিদিকে নৌকার জোয়ার উঠেছে। আপনারাই আমার শক্তি, আপনাদের নিয়েই চাঁদপুরের উন্নয়নে এগিয়ে যেতে চাই। ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আবারো আপনাদের সেবা করার সুযোগ দিন। বিগত দিনে আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলে আমি এমপি হয়েছি, আপনাদের সেবা করেছি। আমি আপনাদের জন্যে কাজ করতে চাই, মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আসন্ন নির্বাচনে আবারও আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চাঁদপুরের উন্নয়ন অব্যাহত রাখতে সহযোগিতা করুন।

তিনি আরো বলেন, চাঁদপুর-হাইমচরকে মেঘনার ভাঙ্গন থেকে রক্ষা করেছি, নদীপাড়ের মানুষের হাহাকার দূর করেছি। চাঁদপুরে স্থায়ী বাঁধ করেছি, মানুষের ঘর বাড়ি রক্ষা করার জন্যে চেষ্টা করেছি। চাঁদপুরে মেডিকেল কলেজ করা হয়েছে, মেরিন একাডেমী, নার্সিং ইনস্টিটিউট করা হয়েছে। এছাড়াও এই চাঁদপুরের মানুষের কর্মসংস্থান ও জীবনমান উন্নয়নের জন্যে চাঁদপুরে বিশেষ অর্থনৈতিক জোন করা হবে। যেখানে প্রায় ৫০ হাজার লোকের কর্মসংস্থান হবে। ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির টাকা দেয়া হচ্ছে। আমি ওয়াদা দিয়ে ওয়াদা রেখেছি, আমার কোনো বদনাম নেই। আমার এসব কথা চাঁদপুরের ৪ লাখ ৩০ হাজার ভোটারের কাছে আপনারা স্ব-স্ব ভাবে দায়িত্ব নিয়ে পৌঁছে দিবেন।

তিনি বলেন, বিএনপি এতিমের টাকা আত্মসাৎ করেছে। তাদেরকে ভোট দেয়া থেকে বিরত থাকতে হবে। ভোট একটি মূল্যবান জিনিস। যে দেশের উন্নয়ন করেছে, আপনারা তাকেই ভোট দিবেন। আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে অসংখ্য নতুন নতুন স্কুল-কলেজ, মাদ্রাসা ভবন করেছে, রাস্তা করেছে, কমিউনিটি ক্লিনিক ও হাসপাতাল করা হয়েছে। ১০ বছর যাবৎ দেশে উন্নয়নের জোয়ার বইছে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক আলী আরশাদ মিজির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাহির হোসেন পাটওয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, প্রচার সম্পাদক অ্যাডঃ রঞ্জিত রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আঃ আজিজ খান বাদল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ন মোঃ আলী মাঝি প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১০৫৫৫৭৪
    পুরোন সংখ্যা