চাঁদপুর, রোববার ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ

৩৮ আয়াত, ৪ রুকু, মাদানী

৩৮। দেখ, তোমরাই তো তাহারা যাহাদিগকে আল্লাহর পথে ব্যয় করিতে বলা হইতেছে অথচ তোমাদের অনেকে কৃপণতা করিতেছে। যাহারা কার্পণ্য করে তাহারা তো কার্পণ্য করে নিজেদেরই প্রতি। আল্লাহ অভাবমুক্ত এবং তোমরা অভাবগ্রস্ত। যদি তোমরা বিমুখ হও, তিনি অন্য জাতিকে তোমাদের স্থলবর্তী করিবেন, তাহারা তোমাদের মত হইবে না।


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর রোটারী ক্লাব সেক্রেটারীর মাতৃবিয়োগ
২৪ মার্চ, ২০১৯ ২৩:১৭:৩৭
প্রিন্টঅ-অ+


চাঁদপুর রোটারী ক্লাবের সেক্রেটারী ও হোটেল গ্র্যান্ড হিলশার চেয়ারম্যান রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চনের মা জিন্নাতুন নেছা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.......রাজিউন)।  রোববার ২৪ মার্চ সন্ধ্যা ৬টায় শহরের মিশন রোডস্থ তার পুত্রের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৮০ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক রাজস্ব কর্মকর্তা মৃত শামসুল হক পাটওয়ারীর স্ত্রী মরহুমা জিন্নাতুন নেছা মৃত্যুকালে ৫ ছেলে, ৪ মেয়ে, নাতি-নাতনী ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

মরহুমা জিন্নাতুন নেছার জানাজা সোমবার ২৫ মার্চ সকাল ৮টায় শহরের আল-আমিন একাডেমী সংলগ্ন বোগদাদীয়া জামে মসজিদে এবং বেলা ১১টায় ফরিদগঞ্জ উপজেলার সেকদী পালতালুক গ্রামের পাটওয়ারী বাড়িতে অনুষ্ঠিত হবে।





চাঁদপুর রোটারী ক্লাবের শোক

চাঁদপুর রোটারী ক্লাবের সেক্রেটারী ও হোটেল গ্র্যান্ড হিলশার চেয়ারম্যান রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চনের মা জিন্নাতুন নেছার মৃত্যুতে শোক জানিয়েছেন চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবুসহ সদস্যবৃন্দ। এক শোকবার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।





হোটেল গ্র্যান্ড হিলশা পরিবারের শোক

হোটেল গ্র্যান্ড হিলশার চেয়ারম্যান রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চনের মা জিন্নাতুন নেছার মৃত্যুতে শোক জানিয়েছেন গ্র্যান্ড হিলশার ব্যবস্থাপনা পরিচালক রোটাঃ শাহেদুল হক মোর্শেদসহ গ্র্যান্ড হিলশা পরিবার। এক শোকবার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ২৩০৯৯৮
    পুরোন সংখ্যা