চাঁদপুর, মঙ্গলবার ১১ জুন ২০১৯, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ৭ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৯। তখন সে ক্ষমতার দম্ভে মুখ ফিরাইয়া লইলো এবং বলিলো, 'এই ব্যক্তি হয় এক জাদুকর, না হয় এক উন্মাদ।'


৪০। সুতরাং আমি তাহাকে ও তাহার দলবলকে শাস্তি দিলাম এবং উহাদের সমুদ্রে নিক্ষেপ করিলাম, সে তো ছিলো তিরস্কারযোগ্য।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে বাস-সিএনজি স্কুটার সংঘর্ষে মামা-ভাগ্নি নিহত, আহত-২
১১ জুন, ২০১৯ ১৩:৩২:৪১
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকায় বাস-সিএনাজি স্কুটার মুখোমুখি সংঘর্ষে এমরান হোসেন (৩৪) নামে ব্যাংক কর্মকর্তা ও  তার ভাগ্নি ফাতেমা আক্তার (১০) নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজির আরো ২ যাত্রী।



মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৬টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত এমরান হোসেন হাজীগঞ্জ বলাখাল গ্রামের সর্দার বাড়ীর মো. তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ভাগ্নি ফাতেমা একই এলাকার মো. আলমগীর হোসেনের কন্যা।



আহতরা হলেন-ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ডাঃ ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও মো. জুয়েল হোসেন (৩৫)। আহতদের মধ্যে ফাতেমা ও রতন এর অবস্থা গুরুতর হওয়ার কারণে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে মতলব এলাকায় ফাতেমার মৃত্যু হয়।



স্থানীয়রা জানান, সিএনজি চালিত স্কুটারটি হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে আসছিলো এবং পদ্মা পরিবহনের বাসটি চাঁদপুর থেকে যাবার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি স্কুটার যাত্রী এমরান নিহত হন এবং অন্য ৩ যাত্রী আহত হন। ঘটনার পরপরই বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এবং অটোরিকশা চালক পালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, দূর্ঘনার সংবাদ পেয়ে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পিতা তাজুল ইসলাম থানায় এসে আবেদন করার পর মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৭৯৫৬৭৮
    পুরোন সংখ্যা