চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
স্কুল শিক্ষিকা জয়ন্তী হত্যার রহস্য উদঘাটন
ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে গলা কেটে হত্যা॥ আটক ২
১৮ আগস্ট, ২০১৯ ১৮:৩১:১৬
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে স্কুল শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর চাঞ্চল্যকর হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এই হত্যাকান্ডের সাথে জড়িত জামাল হোসেন ও আনিছুর রহমান নামের দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ১৮ আগস্ট রোববার বিকেলে চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে এই তথ্য জানান পিবিআই চট্টগ্রাম বিভাগের বিশেষ পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন।



সাংবাদিকদের ইকবাল বলেন, ঘটনার দিন শহরের ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী তার বাস ভবনে একা অবস্থান করছিলেন। এ সময় ওই এলাকার ডিসের লাইনম্যান জামাল হোসেন ডিস লাইনের মালিক আনিছুর রহমান মাদক সেবন করে সুকৌশলে ডিসের তার ঠিক করার কথা বলে জয়ন্তীর রুমে ঢুকে।



এ সময় তারা উভয়ই তাকে ধর্ষণ করে এবং ঘটনাটি ধামাচাপা দিতে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। পরবর্তীতে আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদেরকে আটক করতে সমর্থ হয় পিবিআই পুলিশ। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো ছুরিটি উদ্ধার করা হয়েছে। আসামী জামাল হোসেন পুলিশের কাছে কার্যবিধির ১৬৪ ধারায় এই ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে এবং তার সহযোগী আনিছুর রহমানের কথাও বলেছে।



চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন জয়ন্তী চক্রবর্তী। ২১ জুলাই নিজ বাসায় নৃশংসভাবে খুন হন।



চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাস, ইন্সেপেক্টর কবির আহমদ, মীর মাহবুবুর রহমান, মো. বাচ্চু মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর।

 


এই পাতার আরো খবর -
    করোনা পরিস্থিতি
    বাংলাদেশ বিশ্ব
    আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
    সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
    মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
    দেশ ২১৩
    সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
    আজকের পাঠকসংখ্যা
    ৭৮৪০৯৯
    পুরোন সংখ্যা