চাঁদপুর, রোববার ৬ অক্টোবর ২০১৯, ২১ আশ্বিন ১৪২৬, ৬ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
মোলহেডে ঘুরতে এসে বজ্রপাতে একই পরিবারের ৪ জন নিহত
মিজানুর রহমান
০৬ অক্টোবর, ২০১৯ ১৮:৩৩:২৩
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর শহরের পর্যটন কেন্দ্র বড় স্টেশন মোলহেডে কুমিল্লা থেকে বেড়াতে আসা একই পরিবারের ৪জন নিহত হয়েছেন।  ৬ অক্টোবর রোববার দুপুর আনুমানিক দেড়টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন : অহিদা বেগম (৬০), তার মেয়ে রেহানা বেগম (৩২), নাতি সাব্বির হেসেন (১৪) ও নাতনি সামিয়া (১০)।

অহিদা বেগমের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায়। মেয়ে রেহানা বেগমের স্বামীর বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার আন্দির পাড় এলাকায়।

ঘটনার সময় নিহতের সাথে থাকা আরেক মেয়ে শাহিদা বেগম বলেন, তার মা ও বোনসহ ৪ জন দুপুরে ঘুরতে আসেন বড় স্টেশন মোলহেডে। হঠাৎ বৃষ্টির মধ্যে বজ্রপাতে তারা সকলেই আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক সকলকেই মৃতু বলে ঘোষণা করেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চত করে বলেন, ঘটনাটি আমরা জেনেছি। পরবর্তী আইনীব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। নিহত ৪ জনের মরদেহ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রয়েছে।

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জেলা প্রশাসক বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই। নিহতদের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। ময়না তদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৩২৩৭৯৭
    পুরোন সংখ্যা