চাঁদপুর, সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর শহরস্থ স্ট্র্যান্ড রোডের জিলানী স-মিলে আগুন
সাইফুল আজম
২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১০:২৬:৩২
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরস্থ স্ট্র্যান্ড রোডের জিলানী স-মিলে ২৪ ফেব্রুয়ারি রোববার দিবাগত রাত আড়াইটার দিকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে।  এ ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট টানা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। স-মিলের পরিচালক মজিবুর রহমান মিজি জানান, অন্যান্য দিনের মতো যাবতীয় কাজকর্ম সেরে রাত আটটায় মিল বন্ধ করে বাড়ি চলে যাই।  রাতে শুনতে পাই যে মিলে আগুন লেগেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পৌছি। তিনি জানান, বিগত ১৬বছর ধরে এ মিলটি পরিচালনা করে আসছি। মিল মালিক ও ফায়ার সার্ভিসের তথ্য মতে মিলটির মুল ঘর,কাঠ ও মেশিন সহ প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১৮১৮৮০
    পুরোন সংখ্যা