jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
২৮ মে, ২০২০ ১৩:৫২:৫৪
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলায় আরো ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। পজিটিভ রিপোর্টের ১২জনের মধ্যে চাঁদপুর সদরের ৪ জন, হাজীগঞ্জের ৩ জন, ফরিদগঞ্জের ৩ জন ও শাহরাস্তির ২ জন রয়েছেন। আজকের ১২ জন নিয়ে জেলায় মোট কেরোনায় আক্রান্ত রোগীর সংখ্যা হলো ১৫৯ জন।



জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৫৯ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৫, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১০, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ১০ ও হাইমচরে ৪জন। মৃতের  ১৩ জনের মধ্যে চাঁদপুর সদরে ৫ জন, ফরিদগঞ্জে ৩ জন, কচুয়ায় ২ জন, হাজীগঞ্জে ১ জন, শাহরাস্তিতে ১ জন ও মতলব উত্তরে ১ জন।



জেলা স্বাস্থ্য বিভাগ হতে প্রাপ্ত তথ্যমতে ২৮ মে বৃহস্পতিবার সকালে ৪৮ জনের নমুনা রিপোর্ট এসেছে।  তাদের মধ্যে ১২ জনের রিপোর্ট করোনা পজেটিভ। বাকি ৩৬ জনের রিপোর্ট করোনা নেগেটিভ।



চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন চাঁদপুর কণ্ঠকে  জানান, নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে শহরের চৌধুরী মসজিদ সংলগ্ন স্ট্র্যান্ড রোডের ২ জন পুরুষ (একজনের বয়স ৫১ বছর ও অন্যজনের বয়স ৫২ বছর) এবং বড়স্টেশন ক্লাব রোডের ১ জন নারী (২২) রয়েছেন। অন্যজন পুরুষ (২৪), তবে তার ঠিকানা এখনও জানা যায় নি।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


২৩। আমি আমার বান্দার প্রতি যাহা অবতীর্ণ করিয়াছি তাহাতে তোমাদের কোন সন্দেহ থাকিলে তোমরা ইহার অনুরূপ কোন সূরা আনয়ন কর এবং তোমরা যদি সত্যবাদী হও তবে আল্লাহ ব্যতীত তোমাদের সকল সাহায্যকারীকে আহ্বান কর।


 


 


 


assets/data_files/web

সন্দেহ প্রবণতা থেকেই হিংসার উদ্রেক হয়।


_জেরমি টেলর।


 


 


পবিত্রতা ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৫৮৩১৩
পুরোন সংখ্যা