চাঁদপুর, সোমবার ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ৮ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যু
০১ জুন, ২০২০ ১২:০২:১৪
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী গ্রামে মনি বেগম (৩৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। গত ৩১ মে রবিবার রাতে সে মারা গেলে উপজেলা প্রশাসন ওই বাড়িটিসহ পৌরসভার নবকলস এলাকার প্রধানীয়া বাড়ির এক ব্যক্তির করোনা পজিটিভ আসায় ওই বাড়িটিও লকডাউন করে দেয়।



জানা যায়, ঘিলাতলী গ্রামের মৃত ছিডু প্রধানের মেয়ে মনি বেগম নারায়ণগঞ্জে পোশাক কারখানায় চাকুরী করতেন। করোনা উপসর্গসহ অসুস্থ্য হয়ে সেখানে হাসপাতালে ভর্তি হয়। নমুনা পরীক্ষায় তার করোনা পজেটিভ আসে। হাসপাতালে ভর্তি হলেও আপনজন কেউ না থাকায় ভয়ে চার দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি ঘটে ও রবিবার রাতে বাড়িতেই তার মৃত্যু হয়। তার শ্বশুরবাড়ি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে। তার স্বামী প্রবাসে (সৌদিআরব) রয়েছে। সে দুই কন্যা ও এক পুত্র সন্তানের জননী ছিল।

উপজেলা প্রশাসনের উপস্থিতিতে স্বেচ্ছাসেবক দলের সহায়তায় রবিবার রাত দু’ টায় তাকে দাফন করা হয়। এ সময় থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রাজীব কিশোর বণিক, স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনেই রাতে দাফন ভলেন্টিয়ার টিমের সহায়তায় ওই মহিলার দাফন সম্পন্ন করা হয়। তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে ও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সংশ্লিষ্ট দু’ টি বাড়িকে লকডাউন করা হয়েছে।





 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৭২,১৩৪ ১,২০,১২,১২৫
সুস্থ ৮০,৮৩৮ ৬৫,৬৩,৪৯২
মৃত্যু ২১৯৭ ৫,৪৮,৮৯৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬০৫২৪
পুরোন সংখ্যা