চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


১। বল, আমার প্রতি ওহী প্রেরিত হইয়াছে যে, জিন্নদের একটি দল মনোযোগ সহকারে শ্রবণ করিয়াছে এবং বলিয়াছে, 'আমরা তো এক বিস্ময়কর কুরআন শ্রবণ করিয়াছি,


২। যাহা সঠিক পথনির্দেশ করে; ফলে আমরা ইহাতে বিশ্বাস স্থাপন করিয়াছি। আমরা কখনও আমাদের প্রতিপালকের কোন শরীক স্থির করিব না,


 


 


assets/data_files/web

প্রার্থনা ও প্রশংসা এই দুটো জিনিস স্বয়ং বিধাতাও পছন্দ করেন।


-সুইডেন বাগ।


 


 


 


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম-আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে আরো ১৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৫৫
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
০৪ জুন, ২০২০ ১৩:১৩:০৪
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলায় কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। একই সাথে মৃত্যুর সংখ্যাও বাড়ছে। আজ আরো একজন মৃত্যুবরণ করেছে। এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২০ জন।



এদিকে ৪ জুন চাঁদপুর জেলায় নতুন আরো ১৯ জন রোগী শনাক্ত হয়েছে। এই সংখ্যাসহ এখন এ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী হচ্ছে মোট ২৫৫ জন। এর মধ্যে ২০ জন হচ্ছেন মৃত। ২শ' ৫৫ জনের মধ্যে সদর উপজেলায়ই হচ্ছে ১শ' ২৯ জন। এর মধ্যে ১শ' ১৫ জন হচ্ছে চাঁদপুর শহরের। বাকী গুলো উপজেলার কয়েকটি ইউনিয়নে।



আজ যে ১৯ জন নতুন করে আক্রান্ত হয়েছেন তাদের উপজেলা ভিত্তিক পরিসংখ্যান চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে  থেকে জানা গেছে।  সদর উপজেলায় ৫ জন, শাহরাস্তিতে ৪ জন,  কচুয়ায় ২ জন, মতলব উত্তর ৩ জন, মতলব দক্ষিণ ১ জন ও হাজীগঞ্জে ৪ জন।



গতকাল পর্যন্ত চাঁদপুর জেলা থেকে ২ হাজার ৯৩ জনের স্যাম্পল পাঠানো হয়েছে। এ পর্যন্ত রিপোর্ট আসে ১ হাজার ৮শ' ৮২ জনের। আজ ১১৬ জনের মধ্যে পজিটিভ রিপোর্ট এসেছে ১৯ জনের। এ সংখ্যাসহ গতকাল পর্যন্ত চাঁদপুর জেলায় মোট রোগীর সংখ্যা হচ্ছে ২শ' ৫৫ জন। এর মধ্যে ২০ জন মারা গেছেন এবং ৪৩ জন চিকিৎসায় সুস্থ হয়েছেন। আর হাসপাতালের আইসোলেশন ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন বাকিরা। এছাড়া ৪ জনকে ঢাকায় রেফার করা হয়েছে।



বিস্তারিত আসছে---


আজকের পাঠকসংখ্যা
১৯২০৮৪
পুরোন সংখ্যা