চাঁদপুর, বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


চাঁদপুরে আরো ৩৭ জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ১২৩১ জন
০৯ জুলাই, ২০২০ ১৯:২০:৪৪
প্রিন্টঅ-অ+



চাঁদপুরে বৃহস্পতিবার ৯ জুলাই আরো ৩৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এর মধ্যে ফরিদগঞ্জের ১৫ জন, চাঁদপুর সদরের ৯ জন, হাইমচরের ৪ জন, মতলব দক্ষিণের ৪ জন, মতলব উত্তরের ৩ জন, হাজীগঞ্জের ২ জন, রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৩১ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৬৬জন।



জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসব তথ্য জানানো হয়েছে। সূত্র জানায়, বৃহস্পতিবার ৯ জুলাই ১০৮টি রিপোর্ট আসে। এর মধ্যে ৩৭টি রিপোর্ট করোনা পজেটিভ। বাকী ৭১টি নেগেটিভ।



চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১২৩১জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৪৮১জন, মতলব দক্ষিণে ১৪২জন, ফরিদগঞ্জে ১৪৪জন, শাহরাস্তিতে ১২৮জন, হাজীগঞ্জে ১১৮জন, হাইমচরে ৯০জন, মতলব উত্তরে ৭৭জন ও কচুয়ায় ৫১জন।



জেলায় মোট ৬৬জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৯জন, হাজীগঞ্জে ১৬জন, ফরিদগঞ্জে ৯জন, মতলব উত্তরে ৮জন, কচুয়ায় ৫জন, শাহরাস্তিতে ৫জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।




 

করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪২২৮৮৯৯
পুরোন সংখ্যা