চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক
১০ জুলাই, ২০২০ ০০:৩১:২১
প্রিন্টঅ-অ+
চাঁদপুরের প্রাক্তন সফল জেলা প্রশাসক বর্তমান সরকারি আবাসন পরিদপ্তরের পরিচালক (যুগ্ম সচিব) জনপ্রশাসন পদকপ্রাপ্ত মোঃ আব্দুস সবুর মন্ডলকে (৬১০৬) নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক পদে বদলীপৃর্বক প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল বৃস্পতিবার ৯ জুলাই জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রেষণ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি হয়েছে । জানা গেছে, মোঃ আব্দুস সবুর মন্ডল ২/০৭/২০১৫ তারিখ থেকে ৫/৩/২০১৮ পর্যন্ত চাঁদপুর জেলা প্রশাসক পদে অত্যন্ত সফলতার সহিত দায়িত্ব পালন করেন ।
চাঁদপুর জেলা প্রশাসক থাকাকালীন তিনি ব্র্যান্ডিং জেলা চাঁদপুর ও জনবান্ধব কাজের স্বীকৃতি স্বরুপ জাতীয় জনপ্রশাসন পদক লাভ করেন । তিনি একজন সৎ, নিষ্ঠাবান ও কর্মধ্যক্ষ অফিসার হিসেবে সর্বমহলে পরিচিতি রয়েছে । যুগ্মসচিব মোঃ আব্দুস সবুর মন্ডল বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেন । জানা গেছে,তার গ্রামের গাইবান্ধা জেলায় ।তিনি রংপুর বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সদস্য ও গাইবান্ধা জেলা বিসিএস ফোরামের সদস্য সচিব পদে রয়েছেন । তার স্ত্রী আখতারী জামানও একজন সফল নারী ।তিনি ঢাকা ইডেন কলেজে সহকারী অধ্যাপক হিসেবে অত্যন্ত সুনামের সহিত চাকুরী করছেন ।
তার এক ছেলে ও ২ মেয়ে রয়েছে । এদিকে যুগ্ম সচিব মোঃ আব্দুস সবুর মন্ডল নতুন কর্মস্থলে নিষ্ঠার সহিত সফলতার সহিত দায়িত্ব পালন করতে পারে এ জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন । সেই সাথে তাকে এ পদে পদায়ণ করায় মাননীয় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা জানিয়েছেন ।
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৬৩৫৩০
পুরোন সংখ্যা