jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


assets/data_files/web

অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
প্রবীণ রাজনীতিবিদ শহীদ উল্লাহ মাস্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
০৩ আগস্ট, ২০২০ ০৮:৫৭:০৬
প্রিন্টঅ-অ+







যদিও বিপুল সংখ্যক মানুষ নামাজে জানাযায় অংশ নিতে এসেছিলেন। অসস্তুষ্টি নিয়ে তারা বাড়ি চলে যায়। নামাজে জানাজায় ইমামতি করেন স্থানীয় বায়তুল ফালাহ জামে মসজিদের ইমাম মাওলানা মো. ফারুক।



নামাজে জানাজার পূর্বে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলামের পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটওয়ারী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, বাবুরহাট স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে ছানা উল্লাহ প্রমুখ। টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মরহুমের একমাত্র ছেলে অস্ট্রেলিয়া প্রবাসী বিজ্ঞানী ড. আবু আলী ইবনে সিনা শুভ।



গার্ড অব অনার প্রদান করেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যবৃন্দ। উপজেলা প্রশাসনের পক্ষে রাষ্ট্রীয় মর্যাদায় অংশগ্রহন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. জামাল উদ্দিন। রাষ্ট্রীয় মর্যাদা শেষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে পুষ্পস্তবক প্রদান করে মরহুমকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এরপর তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



এর আগে শনিবার (১ আগস্ট) বিকেল ৪টার দিকে বাবুরহাট বাজার সংলগ্ন নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মারা যান বাবুরহাট এলাকার আলোর বাতিঘর শহীদ উল্লাহ মাস্টার।




 

করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩২০৭৬০
পুরোন সংখ্যা