চাঁদপুর। শনিবার ১৭ জুন ২০১৭। ৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২১ রমজান ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৮। কত জনপদকে আমি ধ্বংস করিয়াছি যাহার বাসিন্দারা নিজেদের ভোগ-সম্পদের দম্ভ করিত। এইগুলিই তো উহাদের ঘরবাড়ী; উহাদের পর এইগুলিতে লোকজন সামান্যই বসবাস করিয়াছে। আর আমি তো চূড়ান্ত মালিকানার অধিকারী।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দেশের নিরাপত্তাই সর্বোচ্চ আইন।


                -জাস্টিনিয়ান।


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না। 


 

বাণী
১৭ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 



একটি জাতির উন্মেষ ও বিকাশ এবং রাষ্ট্রের অগ্রগতি ও উন্নয়নে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার অবদান ও ভূমিকা অপরিসীম। বাঙালি জাতীয়তাবোধ ও বাংলাদেশ নামক রাষ্ট্রের অভ্যুদয়ে সংবাদপত্র ও সাংবাদিকতার ভূমিকা অসামান্য। চাঁদপুরের অগ্রগণ্য, সর্বাধিক প্রচারিত এবং পাঠকপ্রিয় দৈনিক পত্রিকা 'দৈনিক চাঁদপুর কণ্ঠ' তেইশতম বছর পূর্ণ করে ২৪তম বছরে পদার্পণ করছে জেনে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমার নির্বাচনী এলাকার জনগণের পক্ষ থেকে আমি এই পত্রিকার তেইশতম



প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশকসহ সকল পাঠক ও পৃষ্ঠপোষককে অভিনন্দন জানাই। আমি নিজে সংবাদপত্রের সাথে সম্পৃক্ত পরিবারের সন্তান। এই পেশা এবং এর পেছনে নিবেদিতপ্রাণ ব্যক্তিরা যে মহান ব্রত নিয়ে কাজ করেন তার প্রতি আমি শ্রদ্ধা জানাই।



একটি সংবাদপত্র শত সীমাবদ্ধতার মাঝেও মফস্বল জেলায় ২৪ বছরে পদার্পণ করা মানে পত্রিকাটি পাঠকের ভালোবাসায় সিক্ত ও সময়ের চাহিদা পূরণে সফল। এই পত্রিকাটি সংবাদ পরিবেশনে গুণ-মান বজায় রেখে নিজস্ব বৈশিষ্ট্য লালন করে চলেছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কারণে পত্রিকাটি আজ এই প্রতিযোগিতার বাজারে নিজের সামর্থ্য জানান দিতে পেরেছে। আমার নির্বাচনী অঙ্গীকার পূরণে 'দৈনিক চাঁদপুর কণ্ঠ' পত্রিকাটি বরাবরের মতই সহযোগী ভূমিকা রাখবে বলে আমি আশা করি।



 



আমি 'দৈনিক চাঁদপুর কণ্ঠ'-এর উত্তরোত্তর সাফল্য ও শ্রীবৃদ্ধি কামনা করছি।



 



ডাঃ দীপু মনি



সভাপতি, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি,



জাতীয় সংসদ ও



সংসদ সদস্য, সংসদীয় আসন ২৬২ (চাঁদপুর-৩)।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩০৪৫৮
পুরোন সংখ্যা