চাঁদপুর। শনিবার ১৭ জুন ২০১৭। ৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২১ রমজান ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৮। কত জনপদকে আমি ধ্বংস করিয়াছি যাহার বাসিন্দারা নিজেদের ভোগ-সম্পদের দম্ভ করিত। এইগুলিই তো উহাদের ঘরবাড়ী; উহাদের পর এইগুলিতে লোকজন সামান্যই বসবাস করিয়াছে। আর আমি তো চূড়ান্ত মালিকানার অধিকারী।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দেশের নিরাপত্তাই সর্বোচ্চ আইন।


                -জাস্টিনিয়ান।


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না। 


 

বাণী
১৭ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আমি চাঁদপুর জেলায় যোগদানের পরপরই জেলা পুলিশের পক্ষ থেকে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে শূন্য সহনীয় মাত্রা (জিরো টলারেন্স) ঘোষণা করেছি। এই ঘোষণা প্রচারে এবং এতদ্সংক্রান্ত কার্যক্রম বাস্তবায়নে ব্যাপক লেখালেখি করে চাঁদপুরের পত্রিকাগুলোর মধ্যে যে ক'টি অগ্রণী ভূমিকা পালন করেছে, দৈনিক চাঁদপুর কণ্ঠ তার অন্যতম। পত্রিকাটি প্রিন্ট ও অনলাইন ভার্সনের পাশাপাশি সামাজিক কিছু কাজ করে থাকে, তন্মধ্যে স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে বিতর্ক প্রতিযোগিতা বিশেষভাবে উল্লেখযোগ্য।



 



আমি জেনে প্রীতবোধ করছি যে, আগামী ১৭ জুন ২০১৭ চাঁদপুর কণ্ঠ ২৩ বছর পূর্ণ করে ২৪ বছর তথা দু' যুগে পদার্পণ করবে। নিরবচ্ছিন্ন প্রকাশনায়



 



একটি আঞ্চলিক পত্রিকার এতোটা দীর্ঘ পথ পাড়ি দেয়া বিরল ঘটনাও বটে। কেননা দুর্যোগ-দুর্বিপাক, সমস্যা-সঙ্কট মোকাবেলা করে আঞ্চলিক পত্রিকাগুলোকে প্রকৃতপক্ষে অস্তিত্ব টিকিয়ে রাখার জন্যে রীতিমত সংগ্রামই করতে হয়। এই সংগ্রামে চাঁদপুর কণ্ঠকে সফল ও বিজয়ী বললে আশা করি বেশি বলা হবে না।



 



২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৈনিক চাঁদপুর কণ্ঠের সাথে সংশ্লিষ্ট সম্পাদক ও প্রকাশকসহ অন্য সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। পাঠক হৃদয়ে পত্রিকাটির অবস্থান হোক ক্রমান্বয়ে দৃঢ়-এমন শুভ কামনা থাকলো সকল সময়ের জন্যে।



 



শামসুন্নাহার, পিপিএম (সেবা)



পুলিশ সুপার, চাঁদপুর।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৩১০৭১
পুরোন সংখ্যা