চাঁদপুর। শনিবার ১৭ জুন ২০১৭। ৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২১ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৮। কত জনপদকে আমি ধ্বংস করিয়াছি যাহার বাসিন্দারা নিজেদের ভোগ-সম্পদের দম্ভ করিত। এইগুলিই তো উহাদের ঘরবাড়ী; উহাদের পর এইগুলিতে লোকজন সামান্যই বসবাস করিয়াছে। আর আমি তো চূড়ান্ত মালিকানার অধিকারী।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দেশের নিরাপত্তাই সর্বোচ্চ আইন।


                -জাস্টিনিয়ান।


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না। 


 

বাণী
১৭ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


এ কথা নির্দ্বিধায় বলা যায় যে, চাঁদপুরের সকল শ্রেণীর পাঠকের কাছে গ্রহণযোগ্য একটি পত্রিকার নামই হচ্ছে চাঁদপুর কণ্ঠ। প্রচার সংখ্যা ও সম্পাদনার মানের দিক দিয়ে পত্রিকাটি অনেক এগিয়ে। চাঁদপুর জেলা ও পৌরসভার সমস্যা ও সম্ভাবনা নিয়ে এ পত্রিকাটি সবসময় ইতিবাচক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সরকারের উন্নয়নমূলক কর্মকা-ে সহযোগিতার মনোভাব প্রদর্শন করেছে। এমন ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি।



 



আমাদের চাঁদপুর জেলা শহর থেকে প্রতিদিন ১৩-১৪টি পত্রিকা প্রকাশিত হয়। এর মধ্যে চাঁদপুরের প্রথম দৈনিক হিসেবে 'চাঁদপুর কণ্ঠ' যেমন ইতিহাসের অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে, তেমনি স্বাতন্ত্র্য বজায় রেখে সবার নজর কাড়ার মতো আলাদা অবস্থান তৈরি করেছে। এটা ২৩ বছরের অভিজ্ঞতাতে অর্জিত হয়েছে এমনটি নয়, এটা অর্জিত হয়েছে সুদূরপ্রসারী পরিকল্পনা অনুযায়ী পথচলার কারণে বলে আমি মনে করি।



২৪ বছরে পদার্পণ উপলক্ষে চাঁদপুর কণ্ঠের সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। চাঁদপুর কণ্ঠ চাঁদপুরবাসীর কল্যাণে বেঁচে থাকুক অনন্তকাল-নিরন্তর এ শুভ কামনা করছি।



 



নাছির উদ্দিন আহম্মেদ



মেয়র, চাঁদপুর পৌরসভা





সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ



চাঁদপুর জেলা শাখা।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৭৬৭৮
পুরোন সংখ্যা