চাঁদপুর। শনিবার ১৭ জুন ২০১৭। ৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২১ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৮। কত জনপদকে আমি ধ্বংস করিয়াছি যাহার বাসিন্দারা নিজেদের ভোগ-সম্পদের দম্ভ করিত। এইগুলিই তো উহাদের ঘরবাড়ী; উহাদের পর এইগুলিতে লোকজন সামান্যই বসবাস করিয়াছে। আর আমি তো চূড়ান্ত মালিকানার অধিকারী।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দেশের নিরাপত্তাই সর্বোচ্চ আইন।


                -জাস্টিনিয়ান।


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না। 


 

ফটো গ্যালারি
শুভেচ্ছা বাণী
১৭ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দেশ এগিয়ে যাচ্ছে। অগ্রগতি ও উন্নয়নের সাথে সংবাদপত্র শিল্পেরও বিকাশ ঘটেছে ব্যাপকভাবে। বর্তমান সরকার সাংবাদিকদের জন্য কল্যাণ ট্রাস্ট হতে শুরু করে সাংবাদিকতার উৎকর্ষ বৃদ্ধিকল্পে পিআইবিকে শক্তিশালী করে প্রশিক্ষণ ও বৃত্তির ব্যবস্থা করেছে। চাঁদপুরে সংবাদপত্র শিল্পে রীতিমতো বিপ্লব ঘটেছে বললে ভুল হবে না। চাঁদপুরে যতগুলো পত্রিকা নিয়মিত প্রকাশিত হচ্ছে এর মধ্যে দৈনিক চাঁদপুর কণ্ঠ তার নিরবচ্ছিন্ন প্রকাশনা ধরে রেখেছে। মফস্বলে একটি পত্রিকার ২৩ বছর শেষ করে দুই যুগে পা দেয়া একটি মাইলফলক ছাড়া অন্য কিছু নয়। শুরু থেকেই আমি এ পত্রিকাটির পাঠক। যাঁরা এ পত্রিকার সাথে সংশ্লিষ্ট তাঁদের সকলের সাথে আমার নিবিড় সম্পর্কের কারণে পত্রিকার নানা বিষয় নিয়ে



 



তাদের সাথে খোলামেলা আলাপ করি। আমাদের আওয়ামী লীগের দলীয় কার্যক্রমের সংবাদ সঠিকভাবে পরিবেশন করে পত্রিকাটি যেভাবে তার দায়িত্ব ও দায়বদ্ধতা পালন করে, তেমনি আমাদের গঠনমূলক সমালোচনায়ও তারা পিছপা হয় না। আমি মনে করি, আর এ জন্যই চাঁদপুর কণ্ঠ জেলার সমাদৃত ও সেরা পত্রিকা হিসেবে পাঠক মহলে স্থান করে নিয়েছে। আমি পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।



 



আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী (দুলাল)



সাধারণ সম্পাদক



বাংলাদেশ আওয়ামী লীগ



চাঁদপুর জেলা শাখা।



 


আজকের পাঠকসংখ্যা
৩৫৯১২৪
পুরোন সংখ্যা