চাঁদপুর। শনিবার ১৭ জুন ২০১৭। ৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২১ রমজান ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৮। কত জনপদকে আমি ধ্বংস করিয়াছি যাহার বাসিন্দারা নিজেদের ভোগ-সম্পদের দম্ভ করিত। এইগুলিই তো উহাদের ঘরবাড়ী; উহাদের পর এইগুলিতে লোকজন সামান্যই বসবাস করিয়াছে। আর আমি তো চূড়ান্ত মালিকানার অধিকারী।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দেশের নিরাপত্তাই সর্বোচ্চ আইন।


                -জাস্টিনিয়ান।


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না। 


 

বাণী
১৭ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আধুনিক সমাজ ও রাষ্ট্র ব্যবস্থায় সংবাদপত্রের গুরুত্ব অপরিসীম। সংবাদপত্র এখন আর কেবল দৈনন্দিন খবর প্রকাশে সীমাবদ্ধ নেই, সমাজ ও রাষ্ট্রের উন্নয়ন, জনমত গঠন এবং জনসেবার মতো কাজে নেতৃত্ব দিচ্ছে সংবাদপত্র। বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠায় সংবাদপত্র ও সাংবাদিকদের ভূমিকা ও অবদান অতুলনীয়। বাঙালি জাতির প্রতিটি অর্জনের অন্যতম অংশীদার সংবাদপত্র তথা সাংবাদিকগণ।



 



সাংবাদিকগণকে লক্ষ্য রাখতে হবে, একটি গঠনমূলক সংবাদ যেমন একটি দেশকে অনেক দূর এগিয়ে নিতে পারে একটি অসত্য সংবাদ তেমনি দেশ ও জাতির অপূরণীয় ক্ষতির কারণ হতে পারে। সংবাদপত্র ও সাংবাদিকদের এসব বিষয়ে সর্বদা সচেতন ও সজাগ থাকা দরকার। নেতিবাচক সাংবাদিকতা যথাসম্ভব পরিহার করে ইতিবাচক সাংবাদিকতায় নজর দেয়ার এখনি সময়।



 



চাঁদপুরের সংবাদপত্রের ইতিহাস সুদীর্ঘকালের না হলেও বাংলাদেশের অন্য যে কোনো জেলা শহরের চেয়ে অনেক বেশি সমৃদ্ধ। এখান থেকে উল্লেখযোগ্য সংখ্যক দৈনিক পত্রিকা নিয়মিত প্রকাশিত হচ্ছে-এটা অন্য যে কোনো জেলার চেয়ে বিরাট উদাহরণ। চাঁদপুরের সংবাদপত্র জগতে দীর্ঘদিন ধরে শীর্ষস্থানে অবস্থান করছে জেলার প্রথম দৈনিক চাঁদপুর কণ্ঠ।



 



দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমি এই পত্রিকার সাথে সম্পৃক্ত সকলকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। সত্য ও ন্যায় প্রকাশে অবিচল থাকুক চাঁদপুর কণ্ঠ-এ আমার একান্ত প্রত্যাশা। আমি এই পত্রিকার অব্যাহত উন্নতি ও সমৃদ্ধি কামনা করছি।



আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী



চেয়ারম্যান,



জেলা পরিষদ, চাঁদপুর।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩১০২১
পুরোন সংখ্যা