চাঁদপুর। শনিবার ১৭ জুন ২০১৭। ৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৪। ২১ রমজান ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৮। কত জনপদকে আমি ধ্বংস করিয়াছি যাহার বাসিন্দারা নিজেদের ভোগ-সম্পদের দম্ভ করিত। এইগুলিই তো উহাদের ঘরবাড়ী; উহাদের পর এইগুলিতে লোকজন সামান্যই বসবাস করিয়াছে। আর আমি তো চূড়ান্ত মালিকানার অধিকারী।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


দেশের নিরাপত্তাই সর্বোচ্চ আইন।


                -জাস্টিনিয়ান।


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না। 


 

শুভেচ্ছা বাণী
১৭ জুন, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৭ জুন চাঁদপুর কণ্ঠ ২৩ বছর শেষ করে ২ যুগে পদার্পণ করছে। এ উপলক্ষে জেলার প্রতিটি উপজেলার আলাদা বৈশিষ্ট্য নিয়ে একটি বিশেষ পাতা বের হচ্ছে। তারই অংশ হিসেবে চাঁদপুর সদরের উপরও একটি বিশেষ সংখ্যা বের হচ্ছে জেনে আনন্দিত। আমি জেনেছি, জেলা সদর থেকে স্বাতন্ত্র্য বজায় রেখে চাঁদপুর কণ্ঠ নিয়মিত প্রকাশিত হচ্ছে।



 



চাকুরির সুবাদে বিভিন্ন জেলায় অবস্থান করতে গিয়ে দেখেছি, প্রশাসনের নানা কাজে বিশেষ করে ত্রুটি, অসঙ্গতি, সমাজের নানা ক্ষতস্থানের চিত্র পত্রিকাগুলো সুনিপুণভাবে তুলে ধরে। যে কারণে স্থানীয় পত্রিকাগুলো সকল মহলে সমাদৃত পত্রিকা হিসেবে পরিচিতি লাভ করে। চাঁদপুর কণ্ঠও তেমনি সমাদৃত ও বহুল প্রচারিত পত্রিকা বলে যোগদানের পর স্বল্প সময়ে আমার কাছে মনে হয়েছে। ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকাটি সদর উপজেলার উপর যে বিশেষ সংখ্যা বের করার উদ্যোগ নিয়েছে, আমি তাদের ওই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। চাঁদপুর কণ্ঠ তার অভীষ্ট লক্ষ্যে পেঁৗছুক এ প্রত্যাশা রইল।



 



কানিজ ফাতেমা



উপজেলা নির্বাহী কর্মকর্তা



চাঁদপুর সদর উপজেলা, চাঁদপুর।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৭৬১৫
পুরোন সংখ্যা