চাঁদপুর। শুক্রবার ২৯ জুন ২০১৮। ১৫ আষাঢ় ১৪২৫। ১৪ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • কচুয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছে জেলা দায়রা জজ আদালত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার


৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৫। অতএব, তোমরা আল্লাহর পরিবর্তে যার ইচ্ছা তার এবাদত কর। বলুন, কেয়ামতের দিন তারাই বেশী ক্ষতিগ্রস্ত হবে, যারা নিজেদের ও পরিবারবর্গের তরফ থেকে ক্ষতিগ্রস্ত হবে। জেনে রাখ, এটাই সুস্পষ্ট ক্ষতি।


১৬। তাদের জন্যে উপর দিক থেকে এবং নিচের দিক থেকে আগুনের মেঘমালা থাকবে। এ শাস্তি দ্বারা আল্লাহ তাঁর বান্দাদেরকে সতর্ক করেন যে, হে আমার বান্দাগণ, আমাকে ভয় কর।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


রূপে চক্ষু জুড়ায় কিন্তু গুণ হৃদয় জয় করে।


-পোপ।


 


 


 


 


 


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর কণ্ঠের ২ যুগপূর্তিতে আমার অনুভূতি
আব্দুর রাজ্জাক
২৯ জুন, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

সংবাদ প্রবাহের এ যুগে সংবাদপত্র মানুষের জ্ঞানের পরিধিকে সমৃদ্ধশালী করে এনে দিয়েছে সামাজিক ইতিবাচক পরিবর্তন। আধুনিক সভ্যতায় আমরা বিভিন্ন সংবাদপত্রের সাথে পরিচিত। জাতীয়, স্থানীয়। চাঁদপুর জেলার সর্বজন পঠিত ও সবার প্রিয় স্থানীয় দৈনিক পত্রিকা 'চাঁদপুর কণ্ঠ'। চাঁদপুর কণ্ঠ দুই পাতার পত্রিকা হলেও সুষ্ঠু সমাজ বিনির্মাণে এ পত্রিকাটির ভূমিকা সুদূরপ্রসারী।

সমাজের বহুবিধ চাহিদা পূরণে, মানুষের সচেতনতা তৈরিতে মাদকের ভয়াবহতা, বাল্যবিবাহ, নারী নির্যাতন রোধ, জনসংখ্যা নিয়ন্ত্রণ, স্বাস্থ্য সচেতনতা, পুষ্টিহীনতা বিষয়ক লেখা প্রতিনিয়ত পাঠককে সচেতন করে তুলেছে। পত্রিকাটির সম্পাদকীয় ও উপ-সম্পাদকীয় সময়ের আয়না, যে আয়নায় চাঁদপুর জেলার অথবা জাতীয় গুরুত্বপূর্ণ বিষয় দেখা যায়। রিপোর্টারদের বিভিন্ন প্রতিষ্ঠানের দুর্নীতি বিষয়ক রিপোর্ট ন্যায় প্রতিষ্ঠায় ব্যাপক ভূমিকা রেখেছে, যা পাঠককে দুর্নীতি বিষয়ে সচেতন করেছে।

পাঠক ফোরাম তরুণ-প্রবীণ লেখকদের মিলনমেলার আস্থার ভরসা। সপ্তাহের শনিবার পাঠক ফোরাম আমার মনকে ভরিয়ে দেয় আনন্দে। তীর্থের কাকের মতো চেয়ে থাকি। পাঠক ফোরাম চাঁদপুর জেলায় তরুণ লেখক তৈরির কারিগর। ইসলামী কণ্ঠ, চিকিৎসাঙ্গন, শিক্ষাঙ্গন, সংস্কৃতি অঙ্গন, ক্রীড়া কণ্ঠ, প্রবাসী কণ্ঠ, কৃষি কণ্ঠ প্রযুক্তিকণ্ঠ, সাহিত্য পাতা, ক্যাম্পাস পাতা, বিতর্কায়ন এই বিভাগগুলো পাঠকের জন্যে জ্ঞানের ডালি সাজিয়ে সপ্তাহের কোনো না কোনো দিন হাজির হয়।

চাঁদপুর কণ্ঠের দুই যুগ পূর্তিতে একজন পাঠক হিসেবে এ পত্রিকা আরো সমৃদ্ধশালী হোক সেই কামনায় কণ্ঠ পরিবার ও পাঠককে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

আজকের পাঠকসংখ্যা
১২৯৭১২
পুরোন সংখ্যা