চাঁদপুর। রোববার ১৯ মার্চ ২০১৭। ৫ চৈত্র ১৪২৩। ১৯ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। এই তো উহাদের ঘরবাড়ি-সীমালঙ্ঘনহেতু যাহা জনশূন্য অবস্থায় পড়িয়া আছে; ইহাতে জ্ঞানী সম্প্রদায়ের জন্যে অবশ্যই নিদর্শন রহিয়াছে। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

তুমি যদি ভালো থাকতে ইচ্ছা কর তবে চেষ্টা করলেই তা পারবে।    -জেমস এ. গ্যারফিল্ড।


মুসলমান ভাইয়ের সঙ্গে ঝগড়া-ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


সৌদি আরবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি ॥
১৯ মার্চ, ২০১৭ ১৪:১০:৩৭
প্রিন্টঅ-অ+


‘খুশীর দিন বঙ্গবন্ধুর জন্মদিন, স্বাস্থ্য সেবার অধিকার এই দিনটির অঙ্গীকার’ এ শ্লোগানকে সামনে রেখে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৭ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখা ও ইংলিশ শাখা। জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল শুক্রবার সকালে বাংলাদেশ ইন্টারন্যশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখা ও  ইংলিশ শাখা যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করে।

অনুষ্ঠানে সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে এতে সভাপতিত্ব করেন স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হামদুর রহমান ও প্রধান অতিথি ছিলেন কনসাল কেএম সালাউদ্দিন আহম্মেদ। আরো উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যানসহ অভিভাবক ও ছাত্র-ছাত্র-ছাত্রীবৃন্দ।

এতে সংক্ষিপ্ত সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রিন্সিপাল ড. আব্দুল্লাহ আল বাকীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কাউন্সিলর আলতাফ হোসেন। জাতীয় পতাকা উত্তোলন করেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের কনস্যুলেট জেনারেল জেদ্দার কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন।

অনুষ্ঠানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রীর বাণী পাঠ করেন শোনানো হয়। তারপর বঙ্গবন্ধু, তার পরিবার, দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে কাউন্সিলর আলতাফ হোসেনের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জীবনীর উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মান্যবর কনসাল জেনারেল এফএম বোরহান উদ্দিন। গত ১৪ তারিখ অনুষ্ঠিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কনস্যুলেটের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক, সাংবাদিক, স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।


আজকের পাঠকসংখ্যা
২২২৩৭
পুরোন সংখ্যা