চাঁদপুর। রোববার ১৯ মার্চ ২০১৭। ৫ চৈত্র ১৪২৩। ১৯ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। এই তো উহাদের ঘরবাড়ি-সীমালঙ্ঘনহেতু যাহা জনশূন্য অবস্থায় পড়িয়া আছে; ইহাতে জ্ঞানী সম্প্রদায়ের জন্যে অবশ্যই নিদর্শন রহিয়াছে। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

তুমি যদি ভালো থাকতে ইচ্ছা কর তবে চেষ্টা করলেই তা পারবে।    -জেমস এ. গ্যারফিল্ড।


মুসলমান ভাইয়ের সঙ্গে ঝগড়া-ফ্যাসাদ করিও না, ওয়াদা ভঙ্গ করিও না।


মরহুম মুসা আহমেদ বক্তপুরীর স্মরণে
দোয়া ও শোক করেছে বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার
কাতার থেকে ইউসুফ পাটোয়ারী ॥
১৯ মার্চ, ২০১৭ ১৪:১৩:৪৪
প্রিন্টঅ-অ+


কাতারস্থ বাংলাদেশ সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মরহুম মুসা আহমেদ বক্তপুরীর স্মরণে দোয়া ও শোক সভার আয়োজন করে কাতারস্থ বাংলাদেশ সাংবাদিক ফোরাম।

রহিম পারভেজ ও খায়রুল আলম সাগরের যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হোসেন সহীদ সরোয়ার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের ১ম সচিব নাজমুল হক বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসা, মোখলেসুর রহমান, মোঃ ফোরকান, ইউসুফ নুর, শফিকুল ইসলাম প্রধান, তৈয়বুর রহমান, প্রকৌশলী মেজবাহ উদ্দিন পেয়ারু, রেজাউল করিম টিপু, ফেরদৌস আলম চৌধুরী, আবদুর রাজ্জাক, নাসীর উদ্দিন চৌধুরী, হাবীবুর রহমান, আবু তাহের, কুতুব উদ্দিন চৌধুরী প্রমুখ। বক্তব্য রাখেন মোঃ হাসেম নাসীর, চৌধুরী ফজল কাদের, শামীম আবদুর রাজ্জাকসহ আরো অনেকে।

বক্তাগণ বলেন, মুসা আহমেদ বক্তপুরী ছিলেন কাতারে বাঙালি কমিউনিটি তথা কাতারে সর্বস্তরে বাঙালিদের কাছে এক জনপ্রিয় ব্যক্তি। তার মৃত্যুতে সকলের অপূরনীয় ক্ষতি হয়ে গেল এই বাঙালি সমাজের। মুসা বক্তপুরী সাংবাদিক জগৎতে এক অন্যন্য প্রতীক। আমরা সকল সাংবাদিক সমাজ ও কাতার বাঙালি সমাজ তার পরিবারের পাশে থাকব ইনশাল্লাহ। পরে কুতুব উদ্দিন চৌধুরীর পরিচালনায় মুসা বক্তপুরীর মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


আজকের পাঠকসংখ্যা
২২২১৪
পুরোন সংখ্যা