চাঁদপুর। শুক্রবার ২১ এপ্রিল ২০১৭। ৮ বৈশাখ ১৪২৪। ২৩ রজব ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৯২। আমি আরও আদিষ্ট হইয়াছি, কুরআন তিলাওয়াত করিতে; অতএব যে ব্যক্তি সৎপথ অনুসরণ করে, সে সৎপথ অনুসুরণ করে নিজেরই কল্যাণের জন্যে। আর কেহ ভ্রান্ত পথ অবলম্বন করিলে তুমি বলিও, ‘আমি তো কেবল সতর্ককারীদের মধ্যে একজন।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন ভালো প্রশাসকই একজন ভালো রাজা হতে পারে।                      -মিচেল জিন। 


ধন দৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।  


সৌদি আরব আল খারিজ জেলা আওয়ামী পরিবারের প্রতিবাদ সভা
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি ॥
২১ এপ্রিল, ২০১৭ ১৩:২১:৩৯
প্রিন্টঅ-অ+


 হটাও জঙ্গি, বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ-এ স্লোগানকে সামনে রেখে গত ২০ এপ্রিল বৃহস্পতিবার রাতে সৌদি আরব আল খারিজ জেলা আওয়ামী পরিবারের পক্ষ থেকে সন্ত্রাস ও জঙ্গি বিরুদী প্রতিবাদ সভা স্থানীয় একটি কমিউনিট সেন্টারে  অনুষ্ঠিত হয়েছে।

আল খারিজ জেলা আওয়ামী পরিষদের সভাপতি  ফয়েজ আহমেদের সভাপতিত্বে  ইলিয়াস স্বপন ও সিহাব মাহমুদ আতিকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল খারিজ জেলা  আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল খারিজ জেলা  আওয়ামী পরিষদের সিনিয়র সহ-সভাপতি  হাজী মোঃ আবদুস সাত্তার, যুবলীগের সভাপতি  ওয়ালি উল্লাহ্ হাওলাদার।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সরদার আল মামুন, সোহেল রানা, আনোয়ার হোসেন, মোঃ হাফিজুল ইসলাম হাফিজ, মোঃ জসিম খান, মোঃ আরিফ, মোঃ সুজন, মোঃ একরাম হোসেন প্রমুখ। পরে দেশের মঙ্গল ও শান্তি কামনা করে মোনাজাত করেন মাওলানা আবদুল আজিজ ।

 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৪৩৪৪৬৭
    পুরোন সংখ্যা