চাঁদপুর। রোববার ১২ নভেম্বর ২০১৭। ২৮ কার্তিক ১৪২৪। ২২ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান

৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।



৩২। যখন তাদেরকে মেঘমালা সদৃশ তরঙ্গ আচ্ছাদিত করে দেয়, তখন তারা খাঁটি  মনে আল্লাহকে ডাকতে থাকে। অতঃপর তিনি যখন তাদেরকে স্থলভাগের দিকে উদ্বার করে আনেন। তখন তাদের কেউ কেউ সরল পথ চলে, কেবল মিথ্যাচারী, অকৃতজ্ঞ ব্যক্তিই আমার নির্দেশনাবলী অস্বীকার করে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


তরকারি কোটা দেখেই রাঁধুনি চেনা যায়

                               -টমাস ফুলার।


যে ব্যক্তির স্বভাবে নম্রতা নেই, সে সর্বপ্রকার কল্যাণ হতে বঞ্চিত।


ইতালিতে ঢাকা অ্যাটাক সিনেমার সংবাদ সম্মেলন
জমির হোসেন, ইতালি ব্যুরো ॥
১২ নভেম্বর, ২০১৭ ১২:৪২:২৯
প্রিন্টঅ-অ+


সম্প্রতি মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ঢাকা অ্যাটাক ইতালির রোমে প্রিমিয়ার শো’তে বাজিমাত। পরে এর প্রতিক্রিয়া ব্যক্ত করতে ঢাকা অ্যাটাক টিম সংবাদ সম্মেলন করেছেন। শনিবার ১১ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় হোটেল জরজিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে ঢাকা অ্যাটাক দেখতে সিনেমায় বাংলাদেশি দর্শকদের উপস্থিত দেখে অভিভূত হয়ে সিনেমার বিভিন্ন দিক তুলে ধরেন। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সিনেমার কাহিনীকার, পরিচালক এবং অভিনেতা। এক প্রশ্নের জবাবে পরিচালক দীপঙ্কর দীপন বলেন, ঢাকা অ্যাটাক নিয়ে বিভিন্ন সিনেমা হল ঘুরেছি। কোন সিনেমা হলে সাউন্ড সিস্টেম ঠিক পাই নি। কিন্তু রোমের রয়েল সিনেমার সাউন্ড সিস্টেম পারফেক্ট ছিলো। ফলে দর্শকরা ঢাকা অ্যাটাক সিনেমাটি আনন্দসহ উপভোগ করেছে। এ দৃশ্য দেখে সত্যি আমি অত্যান্ত অভিভূত হয়েছি। তাই এই ছবিটি সারাবিশ্বে পৌঁছে দিতে রোম থেকে এর যাত্রা শুরু করলাম।

ছবির কাহিনীকার সানী সানোয়ার বলেন, শুধু ব্যবসার জন্যেই ঢাকা অ্যাটাক দেশের বাইরে নয়। বাংলাদশের মানুষ যা ভাবে যা দিয়ে রোমাঞ্চিত হয় সেটা যেন সাথে সাথে বাংলাদেশিরা ইতালিতে বসে পায়। সেজন্যে অ্যাটাচমেন্ট থাকা দরকার উভয়ের মাঝে। তাই দর্শকদের চাহিদার ফলে ঢাকা অ্যাটাক টিম দেশের গন্ডি পেরিয়ে ইতালির কয়েকটি সিনেমা হলে প্রদর্শন হচ্ছে। ইতোমধ্যে রোমে সিনেমাটি দর্শকরা আনন্দের সাথে উপভোগ করেছে। সেজন্যে ছবিটির একটা ধারাবাহিকতা রক্ষা করতে চাই। এজন্যে সবার সহযোগিতা দরকার। ছবির নায়ক আরেফিন শুভ, নায়িকা মাহিয়া মাহি শুধু ঢাকা অ্যাটাক সিনেমা প্রদর্শন করতে আসে নি। পুরো বাংলাদেশকে উপস্থাপন করতে এসেছেন। সংবাদ সম্মেলনে নায়ক আরিফিন শুভ বলেন, দর্শকদের উপস্থিতি দেখে এতো ভালো লেগেছে যে ভাষায় প্রকাশ করতে পারছি না। অনেকই জানতেন না ঢাকা অ্যাটাক আমার ছবি মানুষ যখন জানলো এই ছবির মানুষটি আমি। সবাই আবেগে আত্মহারা হয়ে গেলো এবং আমার সাথে সেলফি তুলতে অনুরোধ জানাল। এক প্রশ্নের জবাবে শুভ বলেন, আমি সুপারস্টার হতে চাইনা এন্টারটেইনার হতে চাই। একদিনের সুপারস্টার হতে আসেনি সবার ভালোবাসা পেতে এসেছি। আয়োজক কিটন সিকদার বলেন, ছবিটির অনেক সারা পেয়েছি। দর্শকরা সাদরে গ্রহণ করেছে বলেই সিনেমা দেখতে হলমুখী হয়েছে। রোম ছাড়াও আনকোনা,ভেনিস এবং মিলানে ছবিটি দেখতে পাবে বাংলাদেশিরা।


আজকের পাঠকসংখ্যা
৫৩২৫৬৩
পুরোন সংখ্যা