চাঁদপুর। বৃহস্পতিবার ১১ জানুয়ারি ২০১৮। ২৮ পৌষ ১৪২৪। ২৩ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬১। আর যারা শিরক থেকে বেঁচে থাকতে, আল্লাহ তাদেরকে সাফল্যের সাথে মুক্তি দেবেন, তাদেরকে অনিষ্ট স্পর্শ করবে না এবং তারা চিন্তিতও হবে না।

৬২। আল্লাহ সর্বকিছুর স্রষ্টা এবং তিনি সবকিছুর দায়িত্ব গ্রহণ করেন।

৬৩। আসমান ও জমিনের চাবি তাঁরই নিকট। যারা আল্লাহর আয়াতসমূহকে অস্বীকার করে, তারাই ক্ষতিগ্রস্ত।

৬৪। বলুন, হে মূর্খরা, তোমরা কি আমাকে আল্লাহ ব্যতীত অন্যের এবাদত করতে আদেশ করছ?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন







                              





 


বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে।

-সঞ্জীবচন্দ্র চট্টোপাধ্যায়/পালামৌ।


নিশ্চয়ই আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন। কোনো দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


ফটো গ্যালারি
ঢাকা বিমান বন্দর থেকে ইটালি প্রবাসী নিখোঁজ হওয়ার অভিযোগ
ইতালি ব্যুরো ॥
১১ জানুয়ারি, ২০১৮ ১৩:৫২:৪৮
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে জাহাঙ্গীর হোসেন বাবলু (২৭) নামের এক ইতালি প্রবাসী নিখোঁজ হওয়ার অভিযোগ উঠেছে। নিখোঁজ বাবলুর দেশের বাড়ি বৃহত্তর সিলেট মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলাতে পিতা হাসিব আলি। জানা যায় সে ইতালির ভেনিস শহরে বসবাস করতেন। গত ৫ জানুয়ারি মিলান থেকে ইমিরেটসের একটি বিমানে চড়ে দেশে যাওয়ার উদ্দ্যেশে ইতালি ত্যাগ করেন। নিজ গ্রামের বাড়ি যাওয়ার সময় অভ্যন্তরীণ একটি বিমানে উঠার পূর্বে বডিং পাস নিয়ে নিখোঁজ হয়ে যায়। এ ব্যাপারে ইতালি জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি অলি উদ্দিন শামীম আমিরাতের বরাত দিয়ে জানান আমিরাতের ইমিগ্রেশন অফিসের মাধ্যমে জেনেছেন ঢাকায় পৌঁছার পর ইমিগ্রেশনের কাজ শেষ করেছেন বাবলু। এরপর সে সিলেটগামী বিমানে উঠার কথা থাকলেও এরপর তাকে আর খুজেঁ পাওয়া যায়নি। জালালাবাদের অভিযোগ ও প্রশ্ন একজন যাত্রী ইমিগ্রেশনের সকল আনুষ্ঠানিকতা শেষে অভ্যন্তরীন ফ্লাইটে উঠার জন্য অপেক্ষমান অবস্থায় বিমান বন্দরের ভিতর থেকে কিভাবে উধাও হয়ে যায়। তাও আবার নিজ দেশ বাংলাদেশ ঢাকা বিমান বন্দর থেকে। তিনি আরও বলেন, একটি নিরাপত্তা বেষ্টনী এলাকা থেকে প্রবাসী নিখোঁজ হওয়ার ঘটনা অত্যন্ত দুঃখজনক। তাছাড়া এটা বিমান বন্দরে নিরাপত্তা দূর্বলতার বহি’ প্রকাশ। এটা সরকারের নিরাপত্তা ব্যবস্থার মানকে ক্ষুন্ন করার জন্য করা হয়েছে। এই ধরনের কর্মের ধায়ভার সরকারের উপড় এসে যায়। এদিকে ৬ জানুয়ারি বাবলু নিখোঁজের পর তার পরিবারের সাথে যোগাযোগ বন্ধ থাকায় চরম হতাশার মধ্যে তার পরিবার দিন কাটাচ্ছে। অন্য একটি সুত্রে আরও জানা যায়, বাবলু কোন রাজনৈতিক দলের সাথেও সম্পৃক্ত ছিলনা। জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইটালির পক্ষ সাধারণ সম্পাদক অ্যাডঃ আহাম্মদ ফারুক লিপু বাংলাদেশ সরকার ও সংলিষ্ঠ মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষন করেছেন এবং অনুরোধ করেন বাবলুকে যেন অতিসত্তর তার পরিবারের কাছে হস্থান্তর করার ব্যবস্থা করা হয়। তারা মনে করেন ব্যাপারটা সুরত আলীদের মত কোন পরিস্তিতি যেন না হয়।



 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ২৪৯৪৫৫
    পুরোন সংখ্যা