চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
জেদ্দায় সংবর্ধনা অনুষ্ঠানে আলহাজ্ব মোস্তাক আহমদ খান
ভোটের মাধ্যমেই বর্তমান সরকারের সকল অন্যায়য়ের জবাব দেয়া হবে
১৪ জানুয়ারি, ২০১৮ ১৩:৫৩:০৩
প্রিন্টঅ-অ+


মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় ॥ আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে জুলুম নির্যাতনের জবাব দেয়া হবে। বাংলাদেশের মানুষ অপেক্ষায় আছে। সেইদিন বেশি দূরে নয়। বিএনপি জোর করে নয় ব্যালেটের মাধ্যমেই ক্ষামতায় আসবে ইনশাল্লাহ।

মামলা হামলা দিয়ে বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ বিএনপি নেতাকর্মীদের কোনঠাসা করে রাখা যাবে না। আমরা আগামী নির্বাচনে প্রস্তুত আছি বাংলার আপামর জনতাকে সাথে নিয়ে। তিনি গত ১১ জানুয়ারি রাতে দক্ষিণ জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম কেন্দ্রীয় কমিটির সৌদি আরব পশ্চিমাঞ্চল কর্তৃক অয়োজিত চট্টগ্রাম বিএনপির যুগ্ম সম্পাদক ও বোয়ালখালী উপজেলার বিএনপি সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ খান এইসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশ আজ কঠিন সময় পার করতে যাচ্ছে। এক দিকে সন্ত্রাস, খুন হত্যা রাহাজানি অন্যদিকে লুটপাট এ যেন এক বিভীষিকাময় অবস্থা বিরাজ করছে বাংলাদেশে। এ জন্য প্রয়োজন এ সরকারকে বিদায় করা। তাই দেশ রক্ষায় বেগম খালেদা জিয়া যখন যে নির্দেশ দিবে বিএনপির প্রত্যেকটি নেতা কর্মীরা ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে প্রবাস থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আছাব উদ্দিন এর সভাপতিত্বে ও সিনিয়র সদস্য নজরুল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন আলহাজ্ব মোস্তাক আহমেদ খান ও বোয়ালখালী উপজেলার বিএনপি প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক। প্রধান অতিথি সংগঠনের প্রধান উপদেষ্টা ইলিয়াস বিন রশীদ। প্রধান বক্তা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বিশেষ অতিথি মোফিজুল আলম মুফিজ, সাঈদ আনোয়ার, মাসুদ, খলিলুর রহমান, নজরুল তালুকদার, বক্তব্য রাখেন, হাসান উল্লাহ, সাজ্জাদুল ইসলাম, ওয়াহিদুল হক, আরিফুল ইসলাম, ইলিয়াস ইলুসহ প্রমুখ।

বক্তরা আগামী নির্বাচনে গনতন্ত্র রক্ষার্থে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান।


আজকের পাঠকসংখ্যা
৫৩৮৪০১
পুরোন সংখ্যা