চাঁদপুর। রোববার ১৪ জানুয়ারি ২০১৮। ১ মাঘ ১৪২৪। ২৬ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা


৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৩। কাফেররা বলে আমাদের উপর কেয়ামত আসবে না। বলুন কেন আসবে না? আমার পালনকর্তার শপথ-অবশ্যই আসবে। তিনি অদৃশ্য সম্পর্কে জ্ঞাত। নভোমন্ডলে ও ভূ-মন্ডলে তাঁর অগোচরে নয় অণু পরিমাণ কিছু, না তদপেক্ষা ক্ষুদ্র এবং না বৃহৎ-সমস্তই আছে সুস্পষ্ট কিতাবে।


০৪। তিনি পরিণামে যারা মুমিন ও সৎকর্ম পরায়ণ, তাদেরকে প্রতিদান দেবেন। তাদের জন্য রয়েছে ক্ষমা ও সম্মানজনক রিযিক।


০৫। আর যারা আমার আয়াত সমূহকে ব্যর্থ করার জন্য উঠে পড়ে লেগে যায়, তাদের জন্যে রয়েছে যন্ত্রণাদায়ক শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে। -টমাস ডেককার।


 


 


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতার (মুনাফেকির) দুই শাখা।


 


 


ফটো গ্যালারি
রিয়াদে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রবাস মেলার জন্মদিন উদযাপন
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, সৌদি আরব প্রতিনিধি ॥
১৪ জানুয়ারি, ২০১৮ ১৩:৫৪:০৭
প্রিন্টঅ-অ+


 উন্নয়নের অংশীদার প্রবাসীরাও দাবিদার এই স্লোগানকে সামনে রেখে গত ১৩ জানুয়ারি শনিবার রাতে দর্শক নন্দিত, দেশে ও প্রবাসে জনপ্রিয় পাক্ষিক প্রবাস মেলার ৩য় বর্ষপূর্তি উপলক্ষে রিয়াদের বাথাস্থ শিফা আল জাজিরা কমিউনিটি সেন্টারে কেক কাটার মধ্য দিয়ে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে ।

প্রবাস মেলা পত্রিকার রিয়াদ প্রতিনিধি সাংবাদিক মোঃ ইউসুফ খানের সভাপতিত্বে সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদের বিশিস্ট কমিউনিটি ব্যক্তিত্ব, শিক্ষানুরাগী মোঃ রফিকুল ইসলাম মাহবুব ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ কমিউনিটি ব্যক্তিত্ব, বিশিস্ট ব্যবসায়ী এমএ জলিল, সৌদি আরব থেকে প্রকাশিত জনপ্রিয় আরব  নিউজ  পত্রিকার সাংবাদিক  মোঃ ইকবাল হোসাইন, ব্যবসায়ী মোঃ আলমগীর মাসুদ, ইয়াকুব আলম, রহিম হোসেন রবি, মুবিনুল হক লেদু, সুমন মিয়া, গিয়াস মজুমদার, মাজহারুল ইসলাম পলাশ, ফয়েজ উদ্দিন লাভলু, আশ্রাফ জিতু, কালাম দেওয়ান, মোঃ শহিদুল ইসলামসহ বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন ।

বক্তারা তাদের বক্তব্যের শুরুতেই প্রবাস মেলা পত্রিকার যিনি কর্ণধার তিনি হলেন বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় উপস্থাপক আবৃত্তিকার মামুন ইমতিয়াজসহ প্রবাস মেলা পরিবারের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। রিয়াদসহ প্রবাসের মাটিতে প্রবাসীদের সুখ-দুঃখ তুলে ধরছেন সেই সকল প্রতিনিধিদেরকে অভিনন্দন জানাই। লেখারমানসহ সবদিক থেকে প্রবাস মেলা পত্রিকা সত্যি জনপ্রিয়, আগামীতেও প্রবাস মেলায় বেশি করে প্রবাসীদের কথা তুলে ধরবেন সেই প্রত্যাশাই করেন বক্তারা।  এমন আয়জনের জন্য সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় ও ইউসুফ খানকে ধন্যবাদ জানান ।     

 


আজকের পাঠকসংখ্যা
৫৩৮৬৯৭
পুরোন সংখ্যা