চাঁদপুর। সোমবার ৬ আগস্ট ২০১৮। ২২ শ্রাবণ ১৪২৫। ২৩ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৬। ফেরাউন বললো, তোমরা আমাকে ছাড়, মূসাকে হত্যা করতে দাও, ডাকুক সে তার পালনকর্তাকে! আমি আশঙ্কা করি যে, সে তোমাদের ধর্ম পরিবর্তন করে দেবে অথবা সে দেশময় বিপর্যয় সৃষ্টি করবে।

২৭। মূসা বললো, যারা হিসাব দিবসে বিশ^াস করে না এমন প্রত্যেক অহংকারী থেকে আমি আমার ও তোমাদের পালনকর্তার আশ্রয় নিয়ে নিয়েছি।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন




মন যদি চোখকে শাসন করে তবে কখনো চোখ ভুল করবে না।    


-পাবলিয়াস সাইরাস।                    


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।    

     


ফটো গ্যালারি
সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতার-এর কমিটি ঘোষনা
০৬ আগস্ট, ২০১৮ ১৩:১২:৪১
প্রিন্টঅ-অ+


গত ১৯/০৭/২০১৮ ইং বৃহস্পতিবার রাত ৯ টায় দোহা স্কাই রেস্টুরেন্টে সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় হাসান মাহমুদ রাহেলকে সভাপতি, মহিউদ্দিন মহির খানকে সাধারন সম্পাদক, শাহাদাত হোসেন হৃদয় সিনিয়র সহ-সভাপতি এবং মোয়াক্কের আহমেদ চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী সন্দ্বীপের কাতার প্রবাসীদের নিয়ে ফোরামের ২০১৮-২০১৯ সেশনের কমিটি ঘোষণা করা হয়।

সদ্য ঘোষিত সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম, কাতার এর কমিটির সদস্যরা হলেন : সভাপতি: হাসান মাহমুদ রাহেল, সিনিয়র সহ-সভাপতি: শাহাদাত হোসেন হৃদয়, সহ-সভাপতি-আব্দুর রহমান রোবেল, সহ সভাপতি : সুজাউদ্দোলা সুজন, সাধারন সম্পাদক: মহিউদ্দিন মহির খান, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক: সিরাজুল মাওলা মেহেদি, যুগ্ন সাধারন সম্পাদক: মোঃ সৈকত আলী ইমন, যুগ্ন সাধারন সম্পাদক-মাকসুদুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক-মিলাদুন্নবি, সাংগঠনিক সম্পাদক: মোয়াক্কের আহমেদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক: মামুনুল ইসলাম মুন্না, সহ সাংগঠনিক সম্পাদক: মোঃ মনির খান, সহ সাংগঠনিক সম্পাদক : শাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক: মোঃ সাদিক খান, অর্থ সম্পাদক: আরিফ খান শুভ, সহ-অর্থ সম্পাদক: মাহবুবুর রহমান রনি, প্র্চার সম্পাদক : মঈনুল শুভ, সহ-প্রচার সম্পাদক: রাসেল মাহমুদ, ক্রিয়া সম্পাদক: জুয়েল খান, সহ ক্রিয়া সম্পাদক: হাসান মেহেদি রাকিব, আপ্যায়ন বিষয়ক সম্পাদক: সালাউদ্দিন মিয়াজি, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক: ফরহাদ

উক্ত সভায় আগামি ০৯/০৮/২০১৮ ইং রোজ বৃহস্পতিবার দোহায় নিউ জামান রেস্টুরেন্টে সাবেক প্রধানমন্ত্রী,
দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তারের প্রতিবাদে এবং মিথ্যা মামলা তুলে নিয়ে, মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করার সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়


 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৬৪৫৬৬৫
    পুরোন সংখ্যা