চাঁদপুর। মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮। ৮ কার্তিক ১৪২৫। ১২ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যিনি তোমাদের জন্যে পৃথিবীকে করেছেন শয্যা এবং ওতে করেছেন তোমাদের চলার পথ যাতে তোমরা সঠিক পথ পেতে পার;

১১। এবং যিনি আকাশ হতে পানি বর্ষণ করেন পরিমিতভাবে এবং আমি তার দ্বারা জীবিত করি নির্জীব ভূ-খ-কে। এভাবেই তোমাদেরকে পুনরুত্থিত করা হবে।

১২। এবং যিনি জোড়াসমূহের প্রত্যেককে সৃষ্টি করেন এবং যিনি তোমাদের জন্যে সৃষ্টি করেন এমন নৌযান ও চতুষ্পদ জন্তু যাতে তোমরা আরহণ কর।   

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


কোনো কিছু যদি পবিত্ররূপে সৃষ্টি হয়ে থাকে তবে তা মানবদেহ।     


-ওয়াল্ট হুইটম্যান।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।

 


ফটো গ্যালারি
রিয়াদ জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন
মোঃ জাহাঙ্গীর অালম হৃদয়
২৩ অক্টোবর, ২০১৮ ০৮:৩৯:৫০
প্রিন্টঅ-অ+


গত ২২ অক্টোবর রাতে রিয়াদ কেন্দ্রিয় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে  বাথা এনাম কমিউনিটি সেন্টারে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।



রিয়াদ জাতীয় শ্রমিকলীগের সহ সভাপতি শেখ জামালের সভাপতিত্বে - সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরিফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদ আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম মাহবুব।



বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- রিয়াদ কেন্দ্রিয় যুবলীগের সভাপতি এম,এ জলিল রাজা, ফ্রেন্ডস অব বাংলাদেশের সহ সভাপতি আফছার হোসেন বোরহান,  রিয়াদ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের  সৌদিআরব  কেন্দ্রিয় সভাপতি এইচ,এম আলমগীর হোসেন , রিয়াদ মহানগর স্বেচ্ছাবেকলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহীদুললাহ জিন্না।



অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  গোলাম রাব্বানী মিলন, আমিনুর রহমান,  আলি নুর ইসলাম রনি, রিয়াদ যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামাল পাটওয়ারী,রিয়াদ মহানগর মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি আবদুর রহিম বাবু,  মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফয়েজ হোসেনসহ আওয়ামী পরিবারের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা।



বক্তারা বলেন,  বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বর্তমান প্রধান মন্ত্রী  দেশের এবং প্রবাসীদের উন্নয়নের লক্ষে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছেন,  গত ৪৫ বছরেও যে উন্নয়ন গুলি কোন সরকার প্রধান করেনি তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে চলেছেন। তাই আসুন সবাই মিলে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য একসাথে কাজ করি।

প্রবাসের সকল ভাইদের কাছে ক্যাম্পিং এর মাধ্যমে শেখ হাসিনা সরকারের উন্নয়নের চীত্র গুলি তুলে ধরার ব্যবস্থা করা হচ্ছে এবং টিম ওয়ার্ক এর মাধ্যমেই তা বাস্তবায়ন করা হবে, অপর দিকে  সাংবাদিকদের কাছেও  সহযোগিতা চেয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি এম,আর মাহবুব।



পরে শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা করে , দেশ ও জাতির কল্যানে বিশেষ  দয়া করেন - মো: মনির হোসেন।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৩৩৬৩১৪
    পুরোন সংখ্যা