চাঁদপুর, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

শিক্ষা আর অভিজ্ঞতার সমন্বয়েই জীবনে পরিপূর্ণতা আসে।


-টমাস হুড।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার এর ইফতার ও দোয়া মাহফিল
কাতার থেকে ইউসুফ পাটোয়ারী লিংকন
২৩ মে, ২০১৯ ০৬:১২:০০
প্রিন্টঅ-অ+
গত ২১ মে মঙ্গলবার বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে দোহা নাজমায়। সংগঠনের সভাপতি ও একুশে টেলিভিশন কাতার প্রতিনিধি হোসেন শহীদ সরোয়ার এর সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক ও দৈনিক আমাদের সময় ও টিবিএন২৪ টেলিভিশন কাতার প্রতিনিধি কাজী শামীম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হযরত মাওলানা মিজানুর রহমান আযাহারী।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টেলিভিশন এর কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ বিমান এর কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসা, বাংলাদেশ আওয়ামীলীগ কাতার শাখার সভাপতি আবুল কাশেম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখার সভাপতি এম এম নুরু, আওয়ামীলীগ কাতার শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, ফেরদৌস আলম চৌধুরী, লেখক সাংবাদিক এসোসিয়েশন এর সভাপতি আমিনুল হক, আওয়ামী সেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, আওয়ামীলীগ কাতার শাখার যুগ্ম সম্পাদক মোঃ রাজ রাজীব ও আলামিন খান, মোঃ নজরুল ইসলাম, মাঝারুল ইসলাম দুলাল, মোঃ শাহজাহান মিয়া, মোঃ সবুজ মিয়া, ওমর শরীফ টিটু, মোঃ আবুল হাসেম, আলনুর কালচারাল এর নির্বাহী পরিচালক ও পেশ ইমাম হযরত মাওলানা ইউসুফ নুর, আওয়ামী যুবলীগ কাতার শাখার সভাপতি ওয়ালিদ আহমদ সেলিম, সাংবাদিক আমিন বেপারী, হারুনর রশীদ মৃধা, মোশাররফ হোসেন জনী, মোঃ ফারুক, । এছাড়াও সংগঠনের সহসভাপতি খায়রুল আলম সাগর, সাংগঠনিক সম্পাদক রহিম পারভেজ, প্রচার সম্পাদক ইয়াকুব আলী বাহাদুরসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে হযরত মাওলানা মিজানুর রহমান আযাহারী বলেন, ইসলাম ধর্মকে আল্লাহ সহজ করে দিয়েছেন। কুরআন ও হাদিস আমাদের জন্য পথপ্রদর্শক। দুনিয়া ও আখেরাতে মঙ্গলের জন্য এই পথ অনুসরণ করতে হবে।



 

আজকের পাঠকসংখ্যা
৬৩৪৬৯৪
পুরোন সংখ্যা